বলরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে সভাপতি হলেন আনোয়ার হোসেন বিপুল

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের বলরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।

সোমবার (২৬ ডিসেম্বর) যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলামের স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে আনোয়ার হোসেন বিপুলকে সভাপতির দায়িত্ব দেয়া হয়। আনোয়ার হোসেন বিপুল ভাতুড়িয়া হাইস্কুল ও কলেজের গভর্নিংবডিতেও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

ওই পত্রে দশ সদস্য বিশিষ্ট ম্যানেজিং কমিটিতে মনিরুজ্জামান, নাজমুল হক, ফারজানা লাবনীকে শিক্ষক সদস্য, কামাল হোসেন, শহিদুল ইসলাম, প্রনব সরকার, সুনীল চন্দ্র দাস ও হাজেরাকে অভিভাবক সদস্য হিসেবে অনুমোদন দেয়া হয়েছে। প্রধান শিক্ষক পদাধিকারবলে ওই কমিটিতে সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।

আরো পড়ুন:
>৫৬৫০০ টাকা বেতনে তাঁত বোর্ডে চাকরির সুযোগ
>যশোরে যুবলীগনেতা বিপুলের জন্মদিনে কোরআন খতম ও দোয়া মাহফিল
>যশোরে ইরফান খুনে জড়িতদের দ্রুত আটক ও বিচারের দাবিতে মানববন্ধন

ম্যানেজিং কমিটির চিঠি পাওয়ার পর পরই আনোয়ার হোসেন বিপুল যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে তার ঢাকার অফিসে শুভেচ্ছা ও অভিনন্দন জানন। কাজী নাবিল আহমেদের নির্দেশনা মোতাবেক প্রতিষ্ঠানটির সার্বিক উন্নয়নে কাজ করার ওয়াদা করেন তিনি। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন যশোর জেলা জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ সদস্য জবেদ আলী।

ডিসেম্বর ২৬.২০২২ at ১৯:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর