অভিনেত্রী তুনিশার ‘আত্মহত্যা’, সহঅভিনেতা সিজান গ্রেপ্তার

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেত্রী তুনিশা শর্মার রহস্যময় আত্মহত্যার ঘটনায় তার কো-আর্টিস্ট সিজানকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার শুটিং সেটের মধ্যেই ২০ বছর বয়সী তুনিশাকে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখা যায়। উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

‘আলিবাবা : দাস্তান-ই কাবুল’ টিভি শোতে তুনিশার সহঅভিনেতা ছিলেন সিজান খান। ঘনিষ্ঠজনদের কাছে তিনি তুনিশার বয়ফ্রেন্ড হিসেবে পরিচিত। স্বাভাবিকভাবেই এই উঠতি অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে সিজানের দিকে আঙুল তুলেছেন অনেকে। তাছাড়া মৃত্যুর কয়েক ঘণ্টা পরেই পুলিশের কাছে এ ব্যাপারে অভিযোগ দায়ের করেন তুনিশার মা।

অভিযোগে সিজানের বিরুদ্ধে তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয়েছে। সেই অভিযোগের প্রেক্ষিতে আজ রোববার সিজানকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে তার মোবাইল ফোনটিও।

আরো পড়ুন :
>মেট্রোরেলের প্রথম যাত্রী প্রধানমন্ত্রী, চালক আফিজা
>আন্ডারপাসের জন্য ভেঙে ফেলা হলো কুবির প্রতিষ্ঠাকালীন ফটক
>কালীগঞ্জে নাশকতা ও বিস্ফোরক মামলা ১১ জন গ্রেফতার

অভিনেত্রী তুনিশার মায়ের অভিযোগ, প্রেমে ব্যর্থ হয়েই চরম পথ বেছে নিতে পারেন তার মেয়ে। তবে প্রেমটা সিজানের সঙ্গেই ছিল, এমনটা স্পষ্ট করেননি তিনি। পুলিশ জানিয়েছে, ওই ঘটনার সময় শুটিংয়ের সেটে হাজির কলাকুশলীদেরও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘ভারত কা বীর পুত্র : মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু। ‘আলিবাবা : দাস্তান-ই-কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। শুধু টেলিভিশন সিরিয়ালে নয়, ‘ফিতুর’, ‘বারবার দেখো’, ‘কাহানি ২’, ‘দুর্গা রানি সিংহ’, ‘দাবাং ৩’-এর মতো ছবিতেও তুনিশাকে দেখা গিয়েছিল।

সূত্র – কাল বেলা

ডিসেম্বর ২৬.২০২২ at ১০:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর