যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায়, নিহত ৩ জন

ছবি- সংগৃহীত

ডিসেম্বর ২৫: যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ যুবক নিহত হয়েছে। রবিবার সন্ধ্যা পৌনে ৮ টার দিকে মাগুর-যশোর সড়কের বাহাদুরপুর এলাকায় ও শহরতলীর চাচড়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।
এ পৃথক সড়ক দূর্ঘটনায় যশোর শহরের কাজীপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে খোকন (৩৫), উপশহর এলাকার মনজুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (৩৬) এবং পোষ্ট অফিস পাড়া এলাকার হান্নান মোল্লার ছেলে শিমুল হোসেন(৩৪) নিহত হয়েছেন।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও যশোর কোতোয়ালি থানা পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যা পৌনে ৮ টার দিকে নিহত খোকন ও আরমান এবং খোকনের ভাই লিটন একই প্রাইভেট কারে ছিলো। খোকন ইঞ্জিন মিস্ত্রী হওয়ায় প্রাইভেট কার ঠিক করে পরীক্ষা করার জন্য তিনজন এক সাথে গাড়ি নিয়ে বের হলে এ দূর্ঘটনা ঘটে। যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় পৌঁছালে এক মটর সাইকেল চালককে বাঁচাতে তারা সজোরে গাছের সাথে ধাক্কা খায়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান, আরমান ও খোকনকে মৃত্যু ঘোষণা করেন। দূর্ঘটনাকালে লিটন গাড়ী থেকে লাফ দেয়ায় সামান্য আহত হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আরো পড়ুন:
> কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও নারীর মৃত্যু
> শার্শায় বড়দিনের শুভেচ্ছা বিনিময় করেন যুবলীগ নেতা নাজমুল

অপর ঘটনায়, নিহত শিমুল হোসেন মটরসাইকেল যোগে শহরতলীর চাঁচড়া এলাকায় এসে পৌঁছালে অজ্ঞাতনামা ১০ চাকার এক গাড়ীর ধাক্কায় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুর রহমান তাঁকেও মৃত্যু ঘোষণা করেন। নিহতদের লাশ আইনগত প্রক্রিয়ার শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
পৃৃথক এ দুই সড়ক দূর্ঘটনার ব্যাপারে যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম নিশ্চিত করে বলেন, কোন অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

ডিসেম্বর ২৫.২০২২ at ২১:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর