কালীগঞ্জে দশম শ্রেনীর স্কুলছাত্রী তিন দিন নিখোঁজ

কালীগঞ্জে দশম শ্রেনীর এক স্কুলছাত্রী তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সে কালীগঞ্জ সলিমুন্নেছা বালিকা বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা শনিবার রাতে কালীগঞ্জ থানাতে একটি সাধারন ডায়েরি করেছেন। পরিভারের ভার্ষ্য, বখাটে কর্তৃক তার কন্যা অপহরনের শিকার হতে পারে।

নিখোঁজ ছাত্রী পিতা তপন তরফদার জানান, মেয়েকে কোচিং করাতে প্রতিদিন সকালে সে নিজেই শহরের মধুগঞ্জ বাজারে ১০ তলার পেছনে নিয়ে যেতেন। কিন্তু ওইদিন ভোরে তার মেয়ে একাই পড়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে যায়। এরপর আর ফিরে আসেনি। পরে আত্বীয় স্বজন সহ অনেক স্থানে খুজেও মেয়েকে পাননি।

আরো পড়ুন :
>সারা দেশে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
>গাবতলী শষ্যের গাছ বিনষ্ট, থানায় অভিযোগ
>যশোর কালেক্টরেট ৪র্থ শ্রেণীর কর্মচারী নির্বাচনে, মতিয়ার সভাপতি ও আকমল সম্পাদক

তিনি জানান, তার বাড়ীর মোবাইল ফোনে কল দিয়ে তার মেয়েকে বাইরের ৩ টি মোবাইল নাম্বার থেকে প্রায়ই ডিস্টাব করত। মেয়ে নিখোজ হওয়ার পর থেকেই ওই ৩ টি মোবাইল নং বন্ধ রয়েছে। তার ধারনা সেই মোবাইল নাম্বারধারীরাই তার মেয়েকে অপহরন করতে পারে। এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা জানান, স্কুল ছাত্রী নিখোজের একটি অভিযোগ পেয়েছি। পুলিশ মেয়েটিকে উদ্ধার অভিযানে নেমেছে।

ডিসেম্বর ২৫.২০২২ at ১৮:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর