যশোর কালেক্টরেট ৪র্থ শ্রেণীর কর্মচারী নির্বাচনে, মতিয়ার সভাপতি ও আকমল সম্পাদক

যশোর কালেক্টরেট ৪র্থ শ্রেণী সরকারী কর্মচারী কো-অপারেটিভ কনজুমার ষ্টোরস অন্ড ক্যান্টিন লিমিটেডে ত্রি-বার্ষিক নির্বাচনে মতিয়ার রহমান সভাপতি ও আকমল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রবিবার (২৫ ডিসেম্বর) ভোট গণনা শেষে সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা রনজিত কুমার দাশ ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ হয়। গোপন ব্যালটের মাধ্যমে ৮৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাহী কমিটির ১২ টি পদে নির্বাচিত হয়েছেন সভাপতি মতিয়ার রহমান। তার প্রাপ্ত ভোট ৫৪। তার একমাত্র প্রতিদ্বন্দি প্রার্থী রবিউল ইসলাম পেয়েছেন ২৩ ভোট। সহ-সভাপতি পদে মোহর আলী ৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

আরো পড়ুন :
>চরফ্যাশনে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে খুন, আটক দুই
>বেনাপোলে জমি সংক্রান্ত বিরোধে কৃষক খুন
>ভোলার মেঘনায় ১১ লাখ লিটার অকটেন-ডিজেল নিয়ে কার্গো জাহাজ ডুবি

তার একমাত্র প্রার্থী গোলাম মোস্তফা পেয়েছেন ২২ ভোট। সাধারণ সম্পাদক পদে আকমল হোসেন ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলমগীর হোসেন ৩০ ভোট পেয়েছেন। নির্বাহী সদস্য ৯ টি পদে বিমল কুমার পাল ৪৫ ভোট, আসাদুজ্জামান(২) ৫৩ ভোট, বাবর আলী ৫৫ ভোট, রেজাউল ইসলাম ৫৩ ভোট, আবু সাঈদ ৫৩ ভোট, জাহিদুল ইসলাম ৫১ ভোট, আসাদুজ্জামান(১) ৫৫ ভোট, ইনছান আলী ৪৯ ভোট ও আবু হুসাইন ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্ব›িদ্ব প্রার্থী শাহিনুজ্জামান ৩৪ ও হাবিবুর রহমান ৩৩ ভোট পেয়েছেন।

ডিসেম্বর ২৫.২০২২ at ১৭:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর