বেসরকারি উন্নয়ন সংস্থা লিডার্স এর বার্ষিক সাধারণ সভা ২০২২ অনুষ্ঠিত

জ ২৪ ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় বেসরকারি উন্নয়ন সংস্থা লিডার্স এর সেন্টার ফর কোস্টাল ক্লাইমেট রেজিলিয়েন্ট এ বার্ষিক সাধারণ সভা ২০২২ অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাষ্টার নজরুল ইসলাম, অনুষ্ঠানে লিডার্স এর ২০২১-২২ অর্থবছরের অগ্রগতি উপস্থাপন করেন লিডার্স এর নির্বাহী পরিচালক মোহন কুমার মণ্ডল।

আরো পড়ুন:
> বেনাপোল সীমান্তে ১৭ পিচ স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক
> আ.লীগের নতুন কমিটিতে জায়গা পেলেন যারা

সভায় উপস্থিত ছিলেন লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের সদস্য ও কালের কন্ঠের খুলনা ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দী, কালের কন্ঠের সিনিয়র রিপোর্টার ও সুন্দরবন ও উপকূল সুরক্ষা আন্দোলনের সমন্বয়ক নিখিল চন্দ্র ভদ্র, মুন্সিগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ বিধুস্রবা মন্ডল, কোষাধ্যক্ষ সুজাতা রানী মিস্ত্রী, সদস্য ও আতরজান মহিলা কলেজের সহকারী অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ, সদস্য, শিক্ষক ও সাংবাদিক রনজিৎ বর্মণ সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় ২০২১-২০২২ অর্থবছরের আর্থিক আয়- ব্যয় উপস্থাপন, ২০২১-২২ অর্থবছরের অডিট রিপোর্ট অনুমোদন, ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট উপস্থাপন ও অনুমোদন করা হয়। এছাড়া লিডার্স এর ২০২৩ সালের চ্যালেঞ্জ মোকাবেলা ও করনীয় বিষয়ে আলোচনা করা হয়। উপকূলের ঝুঁকি মোকাবেলায় লিডার্স মানুষের পাশে থাকবে বলে অঙ্গীকার করা হয়।

ডিসেম্বর ২৪, ২০২২ at ২০:৩০:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস