শৈলকুপায় জমি বিক্রির নামে টাকা আত্মসাত, বিচার চেয়ে সংবাদ সম্মেলন

ঝিনাইদহের শৈলকুপায় জমি বিক্রির নামে টাকা আত্মসাতের পায়তারা করছে এক প্রতারক। জমি রেজিষ্টি বা টাকা ফেরত দেওয়ার কথা বললে উল্টো সংখ্যালঘু নির্যাতনের মামলা দেওয়ার হুমকি দিচ্ছে তন্ময় মজুমদার নামে ওই ব্যক্তি। এদিকে এর বিচার চেয়ে ঝিনাইদহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শৈলকুপা উপজেলার বগুড়া ইউনিয়নের বগুড়া গ্রামের মৃত বজলু খাঁর ছেলে মাহাতাব খাঁ অভিযোগ করে বলেন, ২০২১ সালের ১৮ ফেব্রুয়ারি একই গ্রামের তন্ময় মজুমদারের কাছ থেকে জমি ক্রয়ের জন্য ২ লাখ ২০ হাজার টাকা দেন তিনি।

আরো পড়ুন:
> শৈলকুপা জুড়ে মাটি কাটার হিড়িকঃ কৃষিজমির মাটি যাচ্ছে ইটভাটায়
> তাড়াইলে ৭৫ বছর ফুর্তি উপলক্ষে প্লাটিনাম জুবিলী উদযাপন

সেমময় একটি স্ট্যাম্পে বায়নানামা করা হয়। কিন্তু টাকা নেওয়ার পর জমি রেজিস্ট্রি করে দেওয়ার কথা বললে বিভিন্নভাবে ঘুরাইতে থাকে। বিষয়টি নিয়ে বগুড়া ইউনিয়ন পরিষদে বিচার দিলে প্রতারক তন্ময় মজুমদার সেখানেও হাজির হননি। উল্টো বাড়িতে গেলে ভূমিহীন মাহাতাবকে মারধর করতে আসে। সেই সাথে সংখ্যালঘু নির্যাতদের মামলা দিয়ে হয়রানিরও হুমকি দেয়।

পরবর্তীতে তিনি শৈলকুপা থানায় অভিযোগ করেন। সেবারও তিনি থানায় হাজির না হয়ে উল্টো হুমকি দিচ্ছে বার বার। ভুক্তভোগী মাহাতাব খাঁ বলেন, প্রতারক তন্ময় মজুমদার সংখ্যালঘুর ফাঁয়দা লুটে আমার টাকা আত্মসাত করার চেষ্টা করছে। আমি প্রতারক তন্ময়ের বিচার দাবী করছি। এ ব্যাপারে অভিযুক্ত তন্ময় মজুমদারের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয় যায়নি।

ডিসেম্বর ২৪, ২০২২ at ১৫:৪৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস