পত্নীতলায় চোরাই টান্সফর্মার সহ আটক- ১

পত্নীতলা উপজেলার গগণপুর এলাকায় গত বৃহস্পতিবার রাতে বিদ্যুতের লাইনের পোল থেকে টান্সফর্মার চুরির সময় গ্রাম বাসী টের পেয়ে ৯৯৯ কল করলে পত্নীতলা থানা পুলিশের একটি টহল দল গ্রামবাসী সহ একজন চোরকে আটক করেছে।

পত্নীতলা থানা সুত্রে জানা গেছে, গগণপুর এলাকায় চোরেরা রাতের আধারে একটি বিদ্যুতের লাইনের পোল থেকে টান্সফর্মার চুরির জন কিছু লোক উঠলে এলাকাবাসী জানতে পেরে ৯৯৯ কল করে জানালে পত্নীতলা থানা পুলিশের একটি টহল দল গ্রামবাসীকে সঙ্গে নিয়ে টান্সফর্মার সহ একজন চোরকে আটক করে। এসময় অন্য চোরেরা পালিয়ে যায়। আটককৃত রাব্বী হোসেন (২২) উপজেলার আমাইড় ইউপির কোতালী গ্রামের এজাবুল ইসলামের ছেলে।

এব্যাপারে নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম (প্রশাসন) মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে পত্নীতলা  থানায় বিদ্যুৎ আইন-২০১৮ ধারা ৩৫/৪১ এ একটি মামলা দায়ের করেছে। মামলা নং-১৯, তাং- ২২/১২/২০২২ইং।

আরো পড়ুন :
>আই অ্যাম নট পারফেক্ট লিডার: ওবায়দুল কাদের
>কপোতাক্ষসহ নদ-নদী রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি
>শেখ হাসিনার জীবন সবচেয়ে ঝুঁকিতে : ডিএমপি কমিশনার

অপরদিকে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার পত্নীতলা ইউপির বোরাম গ্রামের পূর্বপাড়ার শফিকুলের বাড়িতে ইটের প্রাচিরে সিঁধ কেটে একটি গাভী ও একটি বাচ্চি গরু চুরি করে নিয়ে যায় বলে বাড়ির মালিক শফিকুল জানায়। একই রাতে নজিপুর-ধামইরহাট সড়কের আমিনাবাদ মোড়ের সন্নিকটে ডাকাতরা গাছ কেটে রাস্তায় গাড়ি আটকিয়ে ডাকাতি করার চেষ্টা করে বলের জানােেগছে।

এ বিষয়ে পত্নীতলা থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ডিসেম্বর ২৩.২০২২ at ২০:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর