ঘোড়াঘাটে মোটরসাইকেলের ধাক্কায় সাবেক ব্যাংক কর্মকর্তা নিহত

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সিংড়া গ্রামের সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা জহুরুল ইসলাম (৬৭) মোটরসাইকেলের ধাকায় নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ ব্রাক অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা জহুরুল ইসলাম চাকুরী শেষে স্থানীয় রাণীগঞ্জ বাজারে কীটনাশক ও সারের ব্যবসা করেন তিনি।

আজ নিজ বাড়ি থেকে হেঁটে ব্যবসা প্রতিষ্ঠানে যাবার সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় দুপুর সাড়ে ১২টায় মারা যান তিনি। নিহত জহুরুল ইসলাম উপজেলার সিংড়া ইউনিয়নের সিংড়া গ্রামের হযরত আলী মন্ডলের ছেলে।পুলিশ জানায়, রানীগঞ্জ বাজারে কীটনাশক ও সারের দোকান আছে নিহত জহুরুলের। তিনি দুপুরে বাড়ি থেকে বের হয়ে যায় দোকানে যাবার উদ্দেশ্যে।

আরো পড়ুন :
>মেহেদি মিরাজ আউট, সেঞ্চুরির পথে মুমিনুল 
>নড়াইলে কিডনি রোগিদের জন্য ডায়ালাইসিস সেন্টার চালু করলেন মাশরাফি বিন মুুর্তজা
>মেট্রোরেল উদ্বোধন উপলক্ষে পুলিশের ৭ নির্দেশনা

এ সময় তিনি মহাসড়কের ধারে অটো ভ্যানের জন্য অপেক্ষা করছিলেন। ওই সময় সড়কটি দিয়ে একটি মোটরসাইকেল যাবার সময় তাকে ধাক্কা দেয়। মাথয় আঘাত প্রাপ্ত হন। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, খবর পেয়ে আমাদের সদস্য সেখানে গেছ। পরিবারের লোকজনকে থানায় ডাকা হয়েছে। তারা আসলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিসেম্বর ২২.২০২২ at ১৬:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর