নবাবগঞ্জে ল্যাম্বের প্রাক বড়দিন উদযাপন

দিনাজপুরের নবাবগঞ্জে নানা কর্মসূচির মধ্যদিয়ে প্রাক বড়দিন পালন করা হয়েছে । আগামী ২৫ শে ডিসেম্বর যিশু খ্রিষ্টের জন্মদিন উপলক্ষে খ্রিস্টানদের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি মুলক প্রাক বড়দিন উদযাপন করা হয়। বেসরকারি সংস্থা ল্যাম্ব দিন ব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করে।

গতকাল বুধবার (২১ ডিসেম্বর) বেলা ১২টায় উপজেলার খালিফপুর রোমান ক্যাথলিক চার্চ অডিটরিয়ামে প্রাক বড়দিন অনুষ্ঠানের আয়োজন করেন এনজিও সংস্থা ল্যাম্বের সিসিটি ও এসিটি প্রজেক্ট। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এম আশিক রেজা।

আরো পড়ুন :
টাঙ্গাইলের কালিহাতী উপজেলায়, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২ অনুষ্টিত
চৌগাছায় ইট ভাটায় চলছে খেজুরের গাছ দিয়ে ইট পোড়ানোর কাজ
যশোর অভয়নগরে হাসপাতালের বিরুদ্ধে নবজাতক হত্যার অভিযোগ

পরে যিশু খ্রিস্টের জীবনী নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ইউএনও এম এম আশিক রেজা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শুভ্র প্রকাশ চক্রবর্তী, ল্যাম্বের কমিউনিটি হেলথ এন্ড ডেভেলপমেন্ট প্রোগ্রামের পরিচালক (ভারপ্রাপ্ত) উৎপল মিনৃজ, এনজিও ফোরামের সভাপতি পাত্রাস মুর্মু, চার্চের ফাদার সুধীর রায়, আফতাব গঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ সিরাজুল ইসলাম, ল্যাম্বের সিসিটি ও এসিটি প্রজেক্টের ব্যবস্থাপক বিলাস পৌল তিগ্যা, প্রজেক্ট কর্মকর্তা গাব্রিয়েল কিস্কু, গোলাম মোস্তফা সহ স্থানীয় চার্চ সদস্য, পুরোহিত, প্রজেক্টের উপকারভোগী ও সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ২১.২০২২ at ২১:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর