এমপি মাশরাফি নির্বাচনী এলাকায় জনতার মুখোমুখি হাজির হয়েছেন

নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা তার নির্বাচনী এলাকায় জনতার মুখোমুখি হাজির হয়েছেন। “জনতার মুখোমুখি, জনতার সেবক” এ শ্লাগান নিয়ে বুধবার (২১ ডিসেম্বর) সদরের হবখালী ইউনিয়ন থেকে ব্যতিক্রমী এ আয়োজন শুরু করেন। এরপর তাঁর নির্বাচনী আসনের ২০টি ইউনিয়নে পর্যায়ক্রমে জনতার মুখোমুখি হবেন। স্ব স্ব ইউনিয়নের সাধারণ মানুষের আয়োজনটি করবেন।

এখানে যে কোনো রাজিৈনতক দলের নেতা, শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ এমপির কাছে তাদের এলাকা সম্পর্কিত যে কোনো প্রশ্ন করেন । এমপি তাৎক্ষনিক তার উত্তর দেন। হবখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাদশা মোল্যা জানান, বুধবার বিকেল ৩টায় হবখালী হাড়িগড়া সরকারি প্রাথমিক স্কুল মাঠে ইউনিয়নবাসীর আয়োজনে জনতার মুখোমুখি অনুষ্ঠানের আয়োজনটি করেন।

জনতার মুখোমুখি এ আয়োজনে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন এবং তাদের এমপিকে ইউনিয়নের উন্নয়ন সম্পর্কিত বিভিন্ন প্রশ্ন করেন এবং এমপি তার উত্তর দেন। নড়াইল-২ আসনের এমপি বাংলাদেশ ক্রিকেট দলের সফল তারকা মাশরাফি বিন মুর্তজাকে সোমবার বিকেলে এ প্রসঙ্গে জানার জন্য ফোন করলে তার ফোন বন্ধ ছিল।

আরো পড়ুন :
>ভূঞাপুরে তৃতীয় লিঙ্গের দোকানে দুর্ধষ চুরি
>লালপুরে কাঁচা রাস্তা পাকা করন কাজের উদ্বোধন করলেন এমপি বকুল
>জানাজায় বিএনপি নেতার হাতকড়া খুলে দিলে ভালো হতো: তথ্যমন্ত্রী

তবে এমপির বাবা আওয়ামী লীগ নেতা গোলাম মুর্তজা স্বপন বলেন, দীর্ঘ ৪ বছরে এমপির কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগনের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়া এসব বিষয়ে জনগন প্রশ্ন করবেন এবং উত্তর দিবেন এমপি। ধারাবাহিক এ অনুষ্ঠানে জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, ব্যতিক্রমী এ ধরনের আয়োজন নড়াইলের কোনো জনপ্রতিধি কখনও করেননি।

ডিসেম্বর ২১.২০২২ at ১৭:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর