যবিপ্রবির আইপিই বিভাগ এবং যশোর ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির সমঝোতা স্মারক সই

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশববিদ্যালয়ের (যবিপ্রবি) ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগ এবং বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্পমালিক সমিতি, যশোর শাখা এর মধ্যে একটি সমঝোতা স্মারক সাক্ষরিত হয়েছে। গতকাল মঙ্গলবার (২০ ডিসেম্বর ২০২২) সন্ধ্যায় হোটেল ওরিয়ন ইন্টারন্যাশনালে এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

সমঝোতা স্মারকে বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি, যশোর শাখার পক্ষ থেকে স্বাক্ষর করেন সমিতির সভাপতি মোহাম্মদ আলী এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগ (আইপিই) এর পক্ষ থেকে স্বাক্ষর করেন বিভাগটির চেয়ারম্যান ড. এ.এস.এম মুজাহিদুল হক।

আরো পড়ুন :
নববধূকে চুমু খেয়ে বিপাকে স্বামী, থানায় অভিযোগ
৩০ লাখ টাকা দন্ডপ্রাপ্ত আসামি চৌগাছার মেহেদী আটক
ছাপাখানায় শেষ মুহূর্তের ব্যস্ততা, নিম্নমানের বইয়ে সয়লাব

এই সমঝোতা স্মারকের মাধ্যমে যবিপ্রবির আইপিই বিভাগের শিক্ষার্থীাদের যশোরের ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপগুলোতে ব্যবহারিক ক্লাস এবং হাতে কলমে কাজ করার সুযোগ উন্মোচিত হলো। সমঝোতা স্মারক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল টেকনিক্যাল এসিসট্যান্ট সেন্টার (বিটাক), ঢাকা এর পরিচালক ড মো. জালাল উদ্দিন, যবিপ্রবির আইকিউএসি এর পরিচালক ড. মো. নাজমুল হাসান, যশোর পৌরসভার প্যানেল মেয়র শেখ মোকসিমুল বারী, শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. সামসুল আলম স্বপন, সুইসকন্টাক্ট বাংলাদেশের কর্মকর্তা রিফাত কবীর, আইপিই বিভাগের শিক্ষকবৃন্দ এবং শিল্প মালিক সমিতির অন্যান্য সদস্যরা।

ডিসেম্বর ২১.২০২২ at ১১:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর