ক্ষেতলালে কৃষক লীগের সম্মেলন, সভাপতি আনোয়ার ও সাধারণ সম্পাদক শহিদুল

“কৃষক বাঁচাও দেশ বাঁচাও” এই প্রতিপাদ্যে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা কৃষক লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। ২০ (ডিসেম্বর) মঙ্গলবার বিকেল ৩ টার সময় উপজেলা শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রথমেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে প্রথম অধিবেশন শুরু হয়।

সম্মেলনের উদ্বোধন করেন জয়পুরহাট জেলা জজ কোর্টের বিশেষ পিপি (নারী ও শিশু) ও জেলা কৃষক লীগের সভাপতি এ্যাডঃ ফিরোজা চৌধুরী। ক্ষেতলাল উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মাইনুর হোসেন এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আব্দুস সবুর এর সঞ্চালনায় অনুষ্ঠেয় প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুল ইসলাম রকেট।

তিনি তার বক্তব্যের মধ্যে বলেন, বর্তমানে বাংলাদেশ দুটি দল পরিচালিত হচ্ছে একটি মুক্তিযুদ্ধের পক্ষে আরেকটি মুক্তিযুদ্ধের বিপক্ষে। তাই সকল সংগঠনের নেতাদের প্রতি আহ্বান আপনারা কেউ আবেগ দিয়ে কাজ করবেন না। যাদের আপনারা দায়িত্বে আনবেন তাদের যেন সমাজে একটা গ্রহণযোগ্যতা থাকে দশজন মানুষ যেন তাদের সন্মান করে। আপনারা সকলেই মিলে আজকের এই কাউন্সিলে সুন্দর একটি কমিটি ঘোষণা দিবেন।

আরো পড়ুন :
লালপুরে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন
কালীগঞ্জে মাটি বিক্রিয়ের রমরমা ব্যবসা
কালীগঞ্জে সন্তান ফজলুর রহমান যশোর শিক্ষক সমিতির সভাপতি নির্বাচিত

এছাড়াও বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী অঞ্চল সমন্বয় কমিটির সদস্য সচিব আসাদুজ্জামান বিপ্লব, মৎস ও প্রাণী সম্পাদক ও রাজশাহী অঞ্চল সমন্বয় কমিটির সদস্য কৃষিবিদ শামছুদ্দিন আল আজাদ, কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক আজমল হোসেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জালাল সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার।

এসময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে বাদ মাগরিব জয়পুরহাট জেলা জজ কোর্টের বিশেষ পিপি (নারী ও শিশু) ও জেলা কৃষক লীগের সভাপতি এ্যাডঃ ফিরোজা চৌধুরী’র সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এতে কেন্দ্রীয় কমিটির নেতাদের নির্দেশক্রমে উপজেলা কৃষক লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন জেলা কৃষক লীগের সভাপতি ফিরোজা চৌধুরী।

ডিসেম্বর ২০.২০২২ at ২১:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর