ঠাকুরগাঁওয়ে রেইনবো অত্যাধুনিক ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে মঙ্গলবার ২০ ডিসেম্বর দুপুরে জেলাপৌরশহরের বঙ্গবন্ধু সড়কে (গণপুর্ত অফিসের সামনে) অবস্থিত রেইনবো ডায়াগনস্টিক সেন্টার নামে এক অত্যাধুনিক মানের ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। রেইনবো ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব মো: আফাজউদ্দিন ভূইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন ডা.নুর নেওয়াজ আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশনের ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভূট্টো ও ওই সংগঠনের সাধারণ সম্পাদক আবু দাউদ শামসুজ্জোহা চৌধুরী। এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ ছাড়াও বক্তব্য রাখেন, রংপুর স্বাস্থ্য বিভাগের সাবেক পরিচালক ডা. রিয়াজুল ইসলাম, ডা. শিহাব মাহমুদ শাহরিয়ার সুজন, ডা. হাবীব-ই-রসুল লিটন ও ডা. ওয়াদুদ।

আরো পড়ুন :
আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে, বিএনপি করে অপপ্রচার
কুমড়োর বড়ি দিতে ব্যস্ত সময় পার করছে চৌগাছার গৃহিণীরা
চুয়াডাঙ্গায় সবজির ট্রাকের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত

এছাড়াও অনুষ্ঠানে জেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। ঠাকুরগাঁও জেলায় আধুনিক মানের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে এ প্রতিষ্ঠান কাজ করবে বলে রেইনবো ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব মো: আফাজউদ্দিন ভূইয়া সকলের সহযোগিতা কামনা করেন।

ডিসেম্বর ২০.২০২২ at ২০:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর