আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে, বিএনপি করে অপপ্রচার

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, দেশের ১৬ কোটি মানুষের ভাগ্যোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। সরকারের এ সাফল্য মেনে নিতে না পেরে অপপ্রচার ও গুজব সন্ত্রাসে মেতে উঠেছে বিএনপি। গুজব ও অপপ্রচার এখন বিএনপির রাজনৈতিক পুঁজি।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলে নাটোরের লালপুর উপজেলা চংধুপইল ইউনিয়নের শোভ দিদারপাড়া গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়ন চিত্র ও বিভিন্ন কর্মকান্ড জনসাধারণের মাঝে তুলে ধরার লক্ষ্যে আয়োজিত উঠান বৈঠকে এসব কথা বলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বকুল বলেন, করোনা মহামারী, আগুন সন্ত্রাসের মতো প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট দুর্যোগ মোকাবিলা করেই সাহসিকতার সাথে দেশ পরিচালনা করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই বিএনপির আন্দোলনের হুমকিতে সরকার ভীত নয়। আন্দোলন কি জানতে হলে বিএনপি আওয়ামী লীগের কাছে এসে শিখতে হবে।

আরো পড়ুন :
>কুমড়োর বড়ি দিতে ব্যস্ত সময় পার করছে চৌগাছার গৃহিণীরা
>চুয়াডাঙ্গায় সবজির ট্রাকের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত
>ভাঙ্গুড়ায় শোয়ার ঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার 

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন অরেঞ্জের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, গোপালপুর ডিগ্রী কলেজ অধ্যক্ষ বাবুল আকতার, আব্দুলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিরেন্দ্রনাথ প্রামাণিক, আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন বাদশাসহ ইউনিয়নে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ডিসেম্বর ২০.২০২২ at ২০:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর