ভাঙ্গুড়ায় শোয়ার ঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার 

পাবনার ভাঙ্গুড়ায় শোয়ার ঘর থেকে সুমি খাতুন (২০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার রাত পৌনে ১১টার দিকে ভাঙ্গুড়া উপজেলার সদর ইউনিয়নের চর-ভাঙ্গুড়া খাঁ পাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ভাঙ্গুড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিন রাত সাড়ে ৮ টার দিকে স্বামীর সাথে অভিমান করে সুমি খাতুন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

নিহত গৃহবধূ সুমি খাতুন চর-ভাঙ্গুড়া খাঁ পাড়া গ্রামের জাকিরুল সরকারের স্ত্রী এবং এক কন্যা সন্তানের মা। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের কারণে সোমবার সন্ধ্যায় স্বামী জাকিরুলের সাথে গৃহবধূ সুমির ঝগড়া হয়। রাতে পরিবারের সবাই এক সাথে খাওয়া-দাওয়া শেষ করেন। পরবর্তীতে গৃহবধূ সুমি খাতুন তার শোয়ার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন।

আরো পড়ুন :
পত্নীতলায় ৫জন ভুয়া চিকিৎসক গ্রেফতার
পত্নীতলায় বিজিবি দিবস পালিত
ঝিনাইদহে চলছে রমরমা মাটি বিক্রির মহাউৎসব

কিছু সময় পর গৃহবধূর শাশুড়ী সুমিকে ডাকতে থাকেন। এ সময় কোন সাড়া শব্দ না পেয়ে টিনের ঘরের ছিদ্র দিয়ে উঁকি দিলে ঘরের ডাবের সাথে সুমিকে ঝুলতে দেখতে পাওয়া যায়। পরে পরিবারের লোকজন ঘরের দরজা খুলে তার ঝুলন্ত মরদেহ নিচে নামান। এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, খবর পেয়ে সোমবার রাতেই তিনি ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামীর সাথে অভিমান করে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে। সুরতহাল শেষে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

ডিসেম্বর ২০.২০২২ at ১৯:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর