রাঙ্গামাটিতে ৪৮ ঘণ্টা সকাল-সন্ধ্যা হরতাল

ছবি- সংগৃহীত

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় ছাত্রলীগ নেতা সালাউদ্দিনকে অপহরণের প্রতিবাদে ও অবিলম্বে উদ্ধারের দাবিতে বাঙালহালিয়া সচেতন নাগরিক কমিটির ডাকে হরতাল শুরু হয়েছে। হরতালের কারণে রাজস্থলী-চন্দ্রঘোনা ও বান্দরবান সড়কে সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার ও বুধবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতাল চলবে। জানা যায়, অপহৃত সালাউদ্দিন রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রয়াত মজিবুর রহমানের চতুর্থ ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ফোরকান হোসেন মুন্নার ছোট ভাই। গত ৪ ডিসেম্বর ঘিলাছড়ি ইউনিয়নে আমতলী পাড়া নামক এলাকা থেকে সালাউদ্দিন নিখোঁজ হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল থেকে রাজস্থলী থেকে দূরপাল্লার কোন যানবাহন এখনও ছাড়েনি। একই সঙ্গে বন্ধ রয়েছে সকল প্রকার দোকানপাট। এ ছাড়াও হরতালের সমর্থনে রাজস্থলীর বাঙালহালিয়ায় স্থানীয়দের পিকেটিং করতে দেখা যায়।

আরো পড়ুন :
>সব ধরনের শিক্ষা উপকরণের দামে অস্থিরতা
>৪০ বছর জেল হতে পারে ট্রাম্পের, অংশ নিতে পারবেন না আগামী নির্বাচনে
>ফের পেছালো প্রাথমিকের বৃত্তি পরীক্ষা

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন জানান, মঙ্গলবার সকাল থেকে শান্তিপূর্ণভাবে হরতাল পালিত হচ্ছে। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। হরতালে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

ডিসেম্বর ২০.২০২২ at ১১:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর