যশোরে পুত্রবধু ধর্ষণ অভিযোগে শ্বশুর আটক

ছবি: সংগৃহীত

যশোরে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুরকে আটক করেছে র‍্যাব। আটক শহিদুল ইসলাম সিতারামপুর গ্রামের মৃত রাজ্জাক মোল্লার ছেলে। এর আগে এ ঘটনায় গত ১২ ডিসেম্বর পুত্রবধু কোতোয়ালি থানায় মামলা করেন। এরপর এলাকা থেকে পালিয়ে যায় শ্বশুর। সর্বশেষ র‍্যাব সদস্যরা ঢাকার খিলগাও থেকে তাকে আটক করে শনিবার কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়। ঘটনার পর এলাকা থেকে পালিয়ে যায় শ্বশুর।

আরো পড়ুন:
> আমাদের মতো কেউ যেন আর বিচারহীনতার কষ্ট না পায়: প্রধানমন্ত্রী
> কালীগঞ্জ সরকারি হাসপাতালে পাবলিক টয়লেট না থাকায় বিপাকে রোগিরা

সর্বশেষ র‍্যাব সদস্যরা ঢাকার খিলগাও থেকে তাকে আটক করে শনিবার কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়। মামলায় তিনি উল্লেখ করেছেন, তার স্বামী ইজিবাইক চালান। শাশুড়ি বিদেশ প্রবাসী। বাড়িতে তিনি ও তার শ্বশুর থাকেন। স্বামী বাইরে গেলে প্রায় তাকে উত্যক্ত করতেন শ্বশুর। কু-প্রস্তাবও দিতেন। কিন্তু ভয়ে কাউকেই কিছু জানাননি বাদী।

মামলায় তিনি উল্লেখ করেছেন, তার স্বামী ইজিবাইক চালান। শাশুড়ি বিদেশ প্রবাসী। বাড়িতে তিনি ও তার শ্বশুর থাকেন। স্বামী বাইরে গেলে প্রায় তাকে উত্যক্ত করতেন শ্বশুর। কু-প্রস্তাবও দিতেন। কিন্তু ভয়ে কাউকেই কিছু জানাননি বাদী। সর্বশেষ গত ৮ ডিসেম্বর রাত সাড়ে ১১টায় স্বামী বিশ্বকাপ ফুটবল খেলা দেখার জন্য বাইরে যায়।

বাদী ঘুমিয়ে পরেন। পরে শ্বশুর তার ঘরে প্রবেশ করে নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এক পর্যায় বাদী বিষয়টি স্বামীসহ আত্বীয়দের জানান। এ ঘটনায় গত ১২ ডিসেম্বর বাদী কোতোয়ালি থানায় মামলা করেন। আটকের পর পুলিশ শহিদুলকে আদালতে সোপর্দ করে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ডিসেম্বর ১৮, ২০২২ at ২০:০৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস