বর্তমান সরকারের আমলে সকল ধর্মের লোক শান্তিতে বসবাস করছে

স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন বর্তমান সরকারের আমলে সকল ধর্মের লোক শান্তিতে বসবাস করছে।সকল ধর্মের প্রতি সমান অধিকার-এ দৃষ্টিভঙ্গি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার পরিচালনা করছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসাম্প্রদায়িক চিন্তা চেতনা নিয়ে সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসব স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন।

বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়াতে সক্ষম হয়েছে।তিনি রোববার দুপুর দেড়টায় নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশন চিকিৎসা কেন্দ্র ও কেন্দ্রের অভ্যন্তরে সড়ক উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য দেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

আরো পড়ুন :
কাজিপুরে জালিয়াতি মামলায় গ্রেফতার আবু হানিফ
চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি দুর্নীতির চাদরে মুড়িয়ে রেখেছে ডা. লুৎফুন্নাহার
বীরগঞ্জে অসহায়দের ভ্যান, গরু ও ছাগল বিতরণ

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন, নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন ডা: নাছিমা আকতার, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনোরঞ্জন কাপুড়িয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. তাপসী কাপুড়িয়া, লোহাগড়া পূজা উদযাপনের সাধারন সম্পাদক ও জয়পুর তারকচাঁদের উত্তরসূরী পরীক্ষিত গোসাইমহ অনেকে। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞান প্রকাশানন্দ।

ডিসেম্বর ১৮.২০২২ at ১৬:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর