কাজিপুরে জালিয়াতি মামলায় গ্রেফতার আবু হানিফ

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়নের রেহাইশুরিবেড় গ্ৰামের হারুনর রশীদের ছেলে আবু হানিফকে (২৪) কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার স্বাক্ষর ও সিল নকল করে প্রত্যয়নপত্র তৈরি করায়, প্রতারণা ও জালিয়াতি মামলায় গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

১৮ ডিসেম্বর রবিবার সকালে থানা সুত্রে জানা যায়, আসামি নাটুয়ারপাড়া হাট এলাকায় ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং কার্যক্রম শুরুর জন্য থানা পুলিশের প্রত্যয়নের প্রয়োজন হয়। যথারীতি নিয়ম অনুযায়ী আবু হানিফ আবেদন করলেও পুলিশি তদন্তে প্রত্যয়ন দেয়া সম্ভব ছিল না বিধায় আসামি জালিয়াতি আশ্রয় গ্ৰহণ করে ব্যাংকিং অনুমোদন ও কার্যক্রম শুরু করে।

আরো পড়ুন :
চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি দুর্নীতির চাদরে মুড়িয়ে রেখেছে ডা. লুৎফুন্নাহার
বীরগঞ্জে অসহায়দের ভ্যান, গরু ও ছাগল বিতরণ
পাইকগাছায় আন্তর্জাতিক অভিবাসী দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

এবিষয়ে কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত জানান, নাটুয়ারপাড়ায় ডাচ বাংলা ব্যাংক এর আগেও গ্ৰাহকের টাকা নিয়ে লাপাত্তা হয়েছে, যেহেতু আমরা প্রত্যয়নপত্র দেই নাই, কিভাবে অনুমতি পেল, তদন্তে বিষয়টি নিশ্চিত করে, নাটুয়ারপাড়ার পুলিশ ফাঁড়ির এসআই মাসুদ রানা পারভেজের নেতৃত্বে অভিযানে রাত্রে তাকে গ্ৰেফতার করে, প্রতারণা ও জালিয়াতি মামলার পেনাল কোড ১৮৬০ ধারা ৪২০/৪৬৮/৪৭১/৪৭২/৪৭৬/৩৪ মোতাবেক জেলহাজতে পাঠানো হয়েছে।

ডিসেম্বর ১৮.২০২২ at ১৬:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর