পাইকগাছায় আন্তর্জাতিক অভিবাসী দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শতবর্ষে জাতির পিতা, সুবর্ণে স্বাধীনতা অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা” প্রতিপাদ্যকে সামনে রেখে পাইকগাছায় উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও সুশীলনের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বরে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু। এসময়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, যুব উন্নয়ন কর্মকর্তা পারভীন আক্তার বানু।

আরো পড়ুন:
ভোলায় মেঘনা নদী থেকে অজ্ঞাত ভাসমান লাশ উদ্ধার
ভোলায় টয়লেট থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষ্যে মধুখালীতে র‌্যালি ও আলোচনা সভা

মহিলা বিষয়ক কর্মকর্তা মো. মনিরুজ্জামান, ইউআরসি ইন্সট্রাক্টর মো. ঈমান উদ্দীন, পরিসংখ্যান কর্মকর্তা কবিরুল ইসলাম, সাংবাদিক আ. আজিজ, পূর্ণ চন্দ্র মন্ডল, সুশীলনের তাপস কুমার দাশ, বিপ্লব মন্ডল, সঞ্জয় কুমার পাল ও আরিফুন্নেছা। এছাড়া সাংবাদিক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধিবৃন্দ সহ অভিবাসী বৃন্দ উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ১৮.২০২২ at ১৫:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর