মা হবেন মাহি!

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। এপার বাংলার পাশাপাশি সমান জনপ্রিয় ওপার বাংলাতেও। তবে ইদানীং যেন তাকে ঘিরে ধরেছে নানা ভয় আর হতাশা। অভিনয় জীবন নিয়ে ব্যস্ত থাকলেও দ্বিতীয় বিয়ের পর স্বামী সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ চিত্রনায়িকা। এ বছর সেপ্টেম্বরে মা হওয়ারও খবর দেন ভক্তদের।

এরপর ৯ ডিসেম্বর নিজের ফেসবুক পেজে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন তিনি। পোস্টের মাধ্যমেই জানান, স্বামীর সঙ্গে কক্সবাজারে অবকাশযাপন করছেন তিনি। তবে ইদানীং তার মনের অবস্থা যেন বারবারই পরিবর্তন হচ্ছে। মাহি তার ফেসবুক পেজে শুক্রবার একটি স্ট্যাটাসের মাধ্যমে ভক্তদের জানান, তিনি বিয়ের দাওয়াত খেতে যাচ্ছেন। এরপরই শনিবারের স্ট্যাটাসে তিনি লেখেন বেদনার সুরের গান।

মাহির সেই বেদনার পোস্টে তিনি লিখেন, খুব শক্ত করে একবার জড়ায় ধরবা? যেন সব কষ্ট ভুলে যাই, যেন আবার আমার চুলগুলো উড়ে , যেন পেছনে বেহালা বেজে উঠে , যেন কারণ ছাড়াই মুচকি হাসি ঠোঁটে লেগে থাকে শুধু একবার শক্ত করে জড়ায় ধরো, ভীষণ দরকার। এরপরই লেখার শেষে জুড়ে দেন একটি লাভ রিয়েকশন।

আরো পড়ুন :
২৩ ডিসেম্বর থেকে নামবে হাঁড় কাঁপানো শীত 
বিএনপির শূন্য আসনে উপনির্বাচন ১ ফেব্রুয়ারি
ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুতে ৪ ঘন্টা টোল আদায় বন্ধ 

আবার অনেকে ভাবছেন, কাউকে মিস করছেন তিনি। কারো মতে, মা হওয়ার এই সময়টাতে হবু মায়েদের নানা অজানা ভয়, চিন্তা আর হতাশা ঘিরে ধরে। হয়তো সে কারণেই এমন উদাসী স্ট্যাটাসে মেতেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ডিসেম্বর ১৮.২০২২ at ১৩:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর