ঘোড়াঘাটে মোজাম পার্কে খদ্দেরসহ নারী আটক

চারদিকে তারের বেঁড়া দেওয়া দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কালুপাড়া মোজাম বিনোদন পার্কে আম বাগানের ভিতর ছোট ছোট রুম তৈরী করে সেখানে চলছিল অসামাজিক কার্যকলাপ। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ খদ্দেরসহ ৪ জন নারীকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।১৭ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় উপজেলার বুলাকীপুর ইউনিয়নের কালুপাড়া মোজাম পার্ক থেকে অসামাজিক কার্যকলাপের ্অপরাধে তাদের আটক করে পুলিশ।

আটক খদ্দের ও নারীকে উপজেলা পরিষদে হাজির করা হলে ঘোড়াঘাট উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মাহমুদুল হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ জনকে অর্থ দন্ড প্রদান করেন। আটক ৪ জন নারীর বাড়ি বগুড়ায়, গাইবান্ধায় ও ঘোড়াঘাট উপজেলায়।বলে জানা গেছে আটক ৩ ব্যক্তি হলেন আব্দুর রশিদ (৪৫), নাহিদ হাসান (২৪) এবং কামাল আহম্মেদ (৭৪)।

আরো পড়ুন :
ঘোড়াঘাটে কৃষকদের ধান বীজ ও সার বিতরণ
অমরত্বের পথে মেসি!
ভূমি মন্ত্রীর সাথে আ’লীগের নবগঠিত কমিটির শুভেচ্ছ বিনিময়

স্থানীয়রা জানান,দীর্ঘ দিন থেকেই এই কথিত মোজাম্মেল হক মোজাম পার্ক তৈরী করে সেখানে অসামাজিক কার্যকলাপ পরিচালনা করে আসছিলো। এর পুর্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে থানা পুলিশ একাধিক বার অভিযান পরিচালনা করলেও অসামাজিক কার্যক্রম পরিচালনাকারী সহ জড়িতদের কোন ভাবেই থামানো যাচ্ছে না।অভিযান পরিচালনা করার কিছু দিন পর পুনরায় তারা এই অসামাজিক কার্যক্রম শুরু করে।

ডিসেম্বর ১৮.২০২২ at ১৩:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর