নোংরামি চলছে: নোরা ফাতেহি

ছবি- সংগৃহীত

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অনেক আগেই জুড়েছে জ্যাকলিন ফার্নান্দেজ। এখন আবার টেনে আনা হয়েছে নোরা ফাতেহির নাম। নিজের ক্যারিয়ার শেষ করে দেয়ার এই অপচেষ্টা কোনোভাবেই মেনে নিচ্ছেন না বলিউডের এই সেনসেশন অভিনেত্রী। নোরা ফাতেহির অভিযোগ, অপরাধ জগতের নোংরামির মধ্যে টেনে এনে তার ক্যারিয়ার নষ্ট করতে চাইছেন জ্যাকলিন! কিন্তু অস্বস্তি যে পিছু ছাড়ছে না অভিনেত্রীর, তা বোঝা গেল শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতেই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইঙ্গিতে ভরা এক পোস্ট দিলেন নোরা। যেখানে তিনি লেখেন, ‘নিজের স্বার্থে অন্য লোককে ব্যবহার করার শিক্ষা পেয়ে আমি বড় হইনি। আমার উদ্দেশ্য কোনো দিন অসৎ নয়। আমরা দুজন একই ধরনের মানুষ নই।’ খবর আনন্দবাজার পত্রিকার। ২০০ কোটি টাকা আত্মসাতের ঘটনায় জ্যাকলিনের সঙ্গে নোরাকেও যখন জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল ইডি, তখন অপমানিত বোধ করেছিলেন নোরা।

আরো পড়ুন:
ফাইনালে গ্রামের ২৫০০ মানুষকে ভুনাখিচুড়ি খাওয়াবেন আর্জেন্টিনা সমর্থকরা
আজও দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায়
আজও দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায়

তাই স্ট্যাটাসে নাম উল্লেখ না থাকলেও বুঝতে অসুবিধা হওয়ার উপায় নেই যে এই পোস্ট জ্যাকলিনের উদ্দেশেই লিখেছেন নোরা। জ্যাকলিনের বিরুদ্ধে দিল্লির আদালতে মানহানির মামলা করে নোরা জানিয়েছিলেন, আমাকে নিয়ে ‘নোংরামি’ চলছে! নিজের স্বার্থে আমার ক্যারিয়ার ও মান-সম্মান নিয়ে টানাটানি করছেন জ্যাকলিন।

সূত্র- ভোরের কাগজ

ডিসেম্বর ১৭.২০২২ at ১৯:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর