প্রেসক্লাব চৌগাছার দ্বি-বার্ষিক নির্বাচন সৌহার্দভাবে অনুষ্ঠিত

প্রেসক্লাব চৌগাছার দ্বি-বার্ষিক নির্বাচন আনন্দঘোন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টা থেকে বেলা ২ টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতি পদে সহকারী অধ্যাপক ইয়াকুব আলী ও সাধারণ সম্পাদক পদে শাহানুর আলম উজ্জ্বল নির্বাচিত হয়েছেন।  এছাড়া মনোনীত হয়েছেন সিনিয়র সহ-সভাপতি সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি ওয়ালিয়ুর রহমান, যুগ্ম সম্পাকদ এ কে এম শামীম আল মামুন শাহীন, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, অর্থ সম্পাদক বাবলুর রহমান, দপ্তর সম্পাদক কবিরুল ইসলাম, সমাজসেবা ও প্রচার সম্পাদক রেজাউল করিম সাগর, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে মাহবুবুর রহমান সুজন মনোনীত হন। নির্বাহী সদস্য মনোনীত হয়েছেন আলমগীর মতিন চৌধুরী, খাজা ফজিল আইজ উজ্জ্বল ও মুকুরুল ইসলাম মিন্টু। ১৩টি পদের মধ্যে সভাপতি ও সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবার কথা ছিল।

আরো পড়ুন:
> অভয়নগর উপজেলা অটিজম ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের বিজয় দিবস পালন
> রাজাপুরে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর এক যুবক গ্রেফতার

বাকি পদ মনোনীত হবে। তফসিল অনুয়ায়ী সাধারণ সম্পাদক পদে শাহানুর আলম উজ্জ্বলের বাইরে আর কোন প্রার্থী মনোনয়ন সংগ্রহ না করায় তিনি আগেই বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন। নির্বাচন পরিচালনা করেন চৌগাছা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ জাহিদুর রহমান বকুল, এস এম হাবিবুর রহমান কলেজ অধ্যক্ষ মোজাম্মেল হক, এবিসিডি কলেজ অধ্যক্ষ রেজাউল ইসলাম ও তরিকুল ইসলাম পৌর কলেজের অধ্যক্ষ মনজুরুল আলম লিটু।

নির্বাচন পর্যবেক্ষণ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র সেলিম রেজা আওলিয়ার, মমতাময়ী মহিলা ও শিশু উন্নয়ন সংস্থা রাফেজা খানম, সিনিয়র শিক্ষক আব্দুল জলিল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক তমিজ উদ্দীন, তথ্য অধিকার বাস্তবায়ন

কমিটির সভাপতি আশারফ হোসেন সাধারণ সম্পাদক ডা. গোলাম মোস্তফা, যুব মহিলালীগের সাধারণ সম্পাদক নাসিমা খানম, পল্লবী ক্লিনিকের ব্যবস্থাপক মিজানুর রহমান, প্রেসক্লাব চুড়ামনকাঠির সভাপতি ওয়াহিদুজ্জামান মিলন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, সাংবাদিক মিজানুর রহমান, ইমদাদুল ইসলাম, ছাত্রলীগ নেতা রুবেল হুসাইন। নির্বাচনে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা ছিলো চোখে পড়ার মত।

ডিসেম্বর ১৭, ২০২২ at ১৭:৩৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস