গোমস্তাপুরে মহান বিজয় দিবস পালিত 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয়ের ৫১ বছর পূর্তিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস-২০২২ পালিত। দিবসটি পালন উপলক্ষে গোমস্তাপুর উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি গ্রহণ করে।শুক্রবার (১৬ডিসেম্বর) সূর্যোদ্বয়ের সাথে সাথে ৩১ বার তপোধ্বনীর মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। এরপর বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে উপজেলা প্রসাশনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উদ্যোগে পুস্পস্তবক অর্পণ করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল, রহনপুর আহম্মদী বেগম (এবি) সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন, ক্রীড়া অনুষ্ঠান ও বীর মুক্তিযোদ্ধা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে কর্মসূচির সমূহে উপস্থিত ছিলেন,সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি জিয়াউর রহমান, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা।

আরো পড়ুন:
রূপগঞ্জে বিজয় দিবস উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
পাঁচবিবির ধরঞ্জীতে বিজয় দিবস উদযাপন ও পুরুস্কার বিতরণ
শার্শায় মহান বিজয় দিবস উদযাপন

ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, রহপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল শামছুল আজম, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমান,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তানভীর আহমেদ সরকার ও ড. কাউসার আহমেদ প্রমূখ। এবং পরে সন্ধ্যার পরে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ডিসেম্বর ১৬.২০২২ at ১৯:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর