রাণীশংকৈলে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

ঠাকুরগাঁয়ের রাণীংকৈলে যথাযোগ্য মর্যাদায় শুক্রবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়। এ উপলক্ষে এদিন সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মুক্তিযুদ্ধের স্মারক খুনিয়াদিঘীতে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করে। এ সময় সাবেক দুই সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, ইউএনও, আ.লীগ সভিপতি, পৌরমেয়র, দুই ভাইসচেয়ার ও ওসিসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সকাল ৯ টায় ডিগ্রি কলেজ মাঠে পুলিশ, আনসার ও ছাত্রছাত্রীদের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ডিসপ্লে প্রদর্শন করে। পরে একিই মাঠে বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক এমপি ও জেলা আ.লীগ সহ সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পাটির সভাপতি ইয়াসিন আলী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ.লীগ সভাপতি সাবেক অধ্যক্ষ সইদুল হক, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস সোহেল রানা ও শেফালি বেগম, এসিল্যান্ড ইন্দ্রজিত সাহা, আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, অধ্যক্ষ জাকির হোসেন।

আরো পড়ুন:
ঘোড়াঘাটে মহান বিজয় দিবস উদযাপিত
থানচিতে মহান বিজয় দিবস পালিত 
ফুলবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

 আরও বক্তব্য দেন, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, অধ্যক্ষ মহাদেব বসাক, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব (পুরাতন) সভাপতি আনোয়ার ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বিদেশী চন্দ্র রায় ও আবুল হোসেন প্রমুখ। এছাড়াও কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামুয়েল মার্ডিসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক নেতা, মুক্তিযোদ্ধা শিক্ষক, সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহঃ অধ্যাপক প্রশান্ত বসাক ও উপ সহঃ কৃষি অফিসার সাদেকুল ইসলাম। বিকেলে একই মাঠে প্রীতি ফুলবল প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডিসেম্বর ১৬.২০২২ at ১৬:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর