হ্যান্ডবলে চবিকে ৭ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ইবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় ছেলে ক্যাটাগরিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে (চবি) ৭ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল দল।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা ৩টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় হ্যান্ডবল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ী দল, রানার্সআপ ও তৃতীয় স্থান অর্জনকারী দলের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

ছেলে ক্যাটাগরিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ২৯-২২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। অন্যদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়কে হারিয়ে তৃতীয় হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। মেয়ে ক্যাটাগরিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১৮-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

আরো পড়ুন:
বগুড়ার গাবতলীতে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ আহত-১০
তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক গৃহবধু নিহত
আজ নবাবগঞ্জ পাক হানাদার মুক্ত দিবস

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড.মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া, তথ্য প্রকাশনা ও জনসংযোগ দফতরের পরিচালক ড. আমানুর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. সোহেল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এ বছর আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় ছেলে ক্যাটাগরিতে ইসলামী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ মোট সাতটি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করেছে।

ডিসেম্বর ০৬.২০২২ at ১৮:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এসআর