তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক গৃহবধু নিহত

সাতক্ষীরা তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তানিয়া বেগম (২৪) নামে এক গৃহবধু নিহত হয়েছে। সে পাইকগাছা উপজেলার বাহিরবুনিয়া গ্রামের সাহেব আলীর স্ত্রী এবং একই উপজেলার রামনগর গ্রামের রুহুল আমিন খাঁর মেয়ে। এঘটনায় ঘাতক ট্রাকটি তালা থানায় আটক করা হয়েছে। মঙ্গলবার(৬ নভেম্ব)বিকালে খুলনা- পাইকগাছা সড়কের গংগারামপুর সাইক্লোন সেন্টারের সামনে এই দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও তানিয়ার ভাই জানান, তানিয়ার ৫ বছরের মেয়ে অসুস্থ থাকায় তালা হাসপাতালে ডাক্তার দেখিয়ে ইজিবাইকে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে গংগারামপুর সাইক্লোন সেন্টারের সামনে গেলে পিছনদিক থেকে আর একটি ইজিবাইক ধাক্কা দিলে ইজিবাইকের জানালা দিয়ে তানিয়া রাস্তার উপরে পড়ে যায়। তৎক্ষনিক পাইকগাছা থেকে খুলনাগামী একটি দ্রæতগতির ট্রাক যার নাম্বার (ঢাকা মেট্রো-ট- ১৩-৬০৫৯) তার মাথার উপরদিয়ে চালিয়ে দিলে সে ঘটনাস্থলেই মারা যায়।

আরো পড়ুন:
আজ নবাবগঞ্জ পাক হানাদার মুক্ত দিবস
৬৫ বছর বয়সীরাও এবার হজে যেতে পারবেন: ধর্ম প্রতিমন্ত্রী
চৌগাছায় ৩৯ বস্তা সার জব্দ, দু’ব্যবসায়ীর জরিমানা

দূর্ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তালা ব্রিজ মোড় সংলগ্ন এলাকায় স্থানীয় জনগন ঘাতক ট্রাকটি আটক করে। খবর পেয়ে পুলিশ এসে ঘাতক ট্রাকটি থানায় নিয়ে যায়। তালা থানা অফিসার ইনচার্জ চৌধুরি রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি থানায় আটক রাখা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

ডিসেম্বর ০৬.২০২২ at ১৮:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এসআর