যশোরে নাশকতার মামলায় নয়জন গ্রেফতার

ছবি: সংগৃহীত

যশোর জেলা জামায়াতের পূর্ব শাখার সেক্রেটারি জাফর মুহাম্মদ ছিদ্দিকুর রহমানসহ নয়জনকে আটক করেছে পুলিশ। রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত বিভিন্ন উপজেলা থেকে তাদের আটক করা হয়। আটকদের রোববার আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরো পড়ুন:
>যে কারণে এফডিসির ওপর নারাজ নায়িকা নূতন
>ভূঞাপুরে বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার

আটকদের মধ্যে রয়েছেন কোতোয়ালি থানার মামলায় একজন, বাঘারপাড়ায় ছয়জন ও মণিরামপুরের দু’জন রয়েছে। আদালত সূত্র জানায়, সদর উপজেলার রামনগরের নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ে নাশকতা পরিকল্পনার মামলায় জামায়াত সেক্রেটারি আবু জাফর মুহাম্মদ ছিদ্দিকুর রহমানকে রূপদিয়া থেকে আটক করা হয়। তিনি রূপদিয়া গ্রামের মৃত আজিবর রহমানের ছেলে।

এছাড়া,বাঘারপাড়া থানার মামলায় বিষ্ণপুর গ্রামের এলাহী বক্সের ছেলে হাবিবুর রহমান, বাসুয়াড়ি গ্রামের মাজেদ আলীর ছেলে বোরহান উদ্দীন, সাইটখালী গ্রামের মোনতাজ মোল্লার ছেলে জিয়াউর রহমান, একই গ্রামের জাফর মোল্লার ছেলে আব্দুল আলিম, আজিজুর রহমানের ছেলে ইমদাদুল হক রানা ও হাবুল্লাহ গ্রামের শেখ সাহাবুদ্দিনের ছেলে শহিদুর রহমান।

ণিরামপুর থানার মামলায় উপজেলার তেঁতুলিয়া গ্রামের এবাদ আলী মোড়লের ছেলে রেজওয়ান মোড়ল ও একই গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে হারুন অর রশিদকে রোববার গভীর রাতে নিজ নিজ বাড়ি থেকে আটক করে আদালতে সোপর্দ করে পুলিশ বাহিনী।

ডিসেম্বর ০৫, ২০২২ at ২১:২৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস