ভূঞাপুরে বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণ সমাবেশকে কেন্দ্র করে গোপন বৈঠক, ককটেল বিস্ফোরণ ও নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় অজ্ঞাত আসামি হিসেবে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের ঘাটান্দি এলাকায় নিজ বাসার পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নাশকতার মামলায় উপজেলা বিএনিপর সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুকে তার বাসার কাছ থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণ সমাবেশকে বানচাল করতে পুলিশ গায়েবি ও মিথ্যা মামলা দিয়েছে। সে মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলু গ্রেপ্তার হয়েছে। এর আগে আরও তিন নেতা-কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

আরো পড়ুন:
যবিপ্রবির শিক্ষক সমিতির নির্বাচন ১৮ ডিসেম্বর
থানচিতে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত 
ঝিনাইদহে সাতটি ককটেল ও ৯টি পেট্রোল বোমা জব্দ

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর রাতে পৌরসভার শিয়ালকোল হাটের টিনের শেড ঘরে বিএনপির নেতা-কর্মীরা নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক ও ককটেল বিস্ফোরণের অভিযোগে গত ১ ডিসেম্বর ভূঞাপুর থানার এসআই আব্দুস ছালাম বাদী হয়ে উপজেলা বিএনপির ১৬ নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫০-৬০ জনের বিরুদ্ধে মামলা করে। সেই মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুসহ এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ডিসেম্বর ০৫.২০২২ at ২০:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এসআর