থানচিতে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত 

বান্দরবানে থানচিতে প্রথমবারের মতো আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের সমাবেশের মধ্য দিয়ে মিলন মেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলা মাল্টিপারপাস হলরুমে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি) অধিদপ্তর আয়োজনে সমাবেশে আলোচনা সভা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল মনসুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কমান্ড্যান্ট মো. রাকিবুল ইসলাম।

এ সমাবেশে উপলক্ষে আলোচনা সভায় লামা উপজেলা ভিডিপি প্রশিক্ষক মো. হিরু সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত আছেন, উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমদাদুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক চিকিৎসক ডা. মো. রায়হানুল কাদের, বান্দরবান জেলা শাখা আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক ব্যবস্থাপক মো. আবু রাসেল, উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সমীর বড়ুয়া প্রমুখ।

আরো পড়ুন:
>ঝিনাইদহে সাতটি ককটেল ও ৯টি পেট্রোল বোমা জব্দ
>হরিণাকুন্ডুর মুন্সি মার্কেটে মুখোশধারী দুর্বৃত্তদের কিলিং মিশনে ব্যাবসায়ী নিহত 
>যশোরে প্রকাশ্য দিবালোকে অর্ধশত গাছ কেটে সাবাড় করেছে দুর্বৃত্তরা

এছাড়াও উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ সমাবেশে আলোচনা সভা অনুষ্ঠানে শেষে উপজেলা ভিডিপি সদস্যদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন, মানবতা সেবা ও গুনগত ভাল কাজের স্বীকৃতির স্বরূপ বিভিন্ন ক্যাটাগড়িতে থানচির চার ইউনিয়নের আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়।

ডিসেম্বর ০৫.২০২২ at ২০:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এসআর