বিশেষ অভিযানের পঞ্চম দিনে রাজধানীতে গ্রেফতার ২৫৫

রোববার বিকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন, ঢাকার আদালত থেকে দণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি আসামি ছিনিয়ে নেওয়ার প্রেক্ষাপট বিবেচনা ও মহান বিজয় দিবস, বড়দিন এবং থার্টিফার্স্ট নাইট উদযাপন নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে চলমান অভিযানের পাশাপাশি ১-১৫ ডিসেম্বর বিশেষ অভিযান পরিচালনার নির্দেশ দেয় পুলিশ সদরদপ্তর।

এরই ধারাবাহিকতায় ডিএমপির ৫০টি থানা ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ রোববার বিকাল পর্যন্ত ৪৭২ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে অনেকে পরোয়ানাভুক্ত আসামি। গ্রেফতারদের মধ্যে মাদক, দণ্ডপ্রাপ্ত, অস্ত্রধারী সন্ত্রাসী, চোর, ছিনতাইকারীসহ নানা অপরাধে জড়িতরাও রয়েছে।

আরো পড়ুন:
৫৫০০ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পুলিশ বাহিনী
ব্যায়াম করার সময় অসুস্থ হয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু
রিজভী ও ইশরাকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

এক প্রশ্নের জবাবে ডিসি মো. ফারুক হোসেন বলেন, শনিবার (৩ ডিসেম্বর) রাজধানীর আবাসিক হোটেল ও বিভিন্ন এলাকায় যে অভিযান পরিচালনা করা হয়েছে তা আমাদের নিয়মিত রুটিন ওয়ার্ক। অভিযানে শতাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ রয়েছে। পাশাপাশি কেউ যেন অহেতুক হয়রানির শিকার না হয় সে বিষয়টিও পুলিশকে সতর্কভাবে দেখভাল করতে নির্দেশ দেওয়া হয়েছে।

ডিসেম্বর ০৫.২০২২ at ১৯:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এসআর