কামরুল আহসান সরকার রাসেল কে নগর পিতা হিসেবে দেখতে চায় গাজীপুরবাসী

সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ জাহিদ আহসান রাসেলের অত্যান্ত আস্থাভাজন ও গাজীপুরের মাটি ও মানুষের জননন্দিত নেতা আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল কে আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র হিসেবে দেখতে চায় গাজীপুরের সাধারণ জনগণ। সরকার রাসেল শুধুমাত্র একজন মানবতার সেবকই নন, তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শের একজন সৈনিক। তিনি ছাত্রলীগের দুঃসময়ের কারি, তিনি গাজীপুর মহানগর যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়কের দায়িত্ব পালন করে গাজীপুরের মাটিতে যুবলীগ কে সুসংগঠিত করেছেন। তিনি বর্তমানে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করছেন।

বিভিন্ন বিপদ কালীন সময়ে সারাদেশের সাধারণ মানুষ যখন ভয়াবহ অভাবনীয় অবস্থায় জীবনযাপন করেছে সে সময় গাজীপুরের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের নেতাকর্মীদের প্রাণপ্রিয় নেতা, যুবসমাজের আইডল কামরুল আহসান সরকার রাসেল। যাকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিলের দিক নির্দেশনায় গাজীপুর মহানগর যুবলীগের এই মানবিক নেতা নিজ উদ্যোগে অসংখ্যবার অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী, স্বাস্থ্যসামগ্রী, নগদ অর্থসহ অসুস্থ রোগীদের জন্য জরুরি ফ্রি অক্সিজেন সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

তিনি প্রতিনিহত গাজীপুরের অসংখ্য স্কুল, কলেজ, এতীমখানা, মসজিদ ও মাদ্রাসয় দান, অনুদান সহ বিভিন্ন শ্রেনী পেশার অসহায় মানুষের সুখে দুঃখে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে গাজীপুরবাসীর মনে স্থান করে নিয়েছেন। গাজীপুরের তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে কথা বলে জানাযায়, মহামারী করোনা ভাইরাসে সৃষ্ট লকডাউন এর আগে থেকে শুরু করে বর্তমান সময় অবধি কামরুল আহসান সরকার রাসেল সকল সময় গরিব, অসহায় ও বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন আমরা সুখে দুঃখে পাশে পেয়েছি। তিনি সকল সামাজিক কার্যক্রমে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

আরো পড়ুন:
নলছিটিতে বিএনপি ৭৯ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা
রাজাপুরে স্বামীর পরকিয়া প্রেমিকা নিয়ে স্ত্রীর উপরে হামলা
১২ কেজি এলপিজির দাম ৪৬ টাকা বাড়ল

আমরা চাই আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে কামরুল আহসান সরকার রাসেল মেয়র নির্বাচন করুক। উনার মতো নেতা সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হলে গাজীপুর মহানগরের চলমান উন্নয়ন কার্যক্রম আরো বৃদ্ধি পাবে। আমরা প্রিয় রাসেল সরকারকে মেয়র হিসেবে দেখতে চাই। আমরা আশা রাখি সরকার রাসেল মেয়র পদে নির্বাচন করলে গাজীপুরবাসী উনাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। গাজীপুর মহানগর যুবলীগের আহŸায়ক আলহাজ কামরুল আহসান সরকার রাসেল বলেন, আমি শুধু সকলের ভালোবাসা নিয়ে আগামী দিনগুলো সাধারণ মানুষের সেবা করে যেতে চাই। আমি চেষ্টা করি আমার প্রতিটি নেতা কর্মীই আর্তবানবতার সেবায় অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াবে।

সকলের দোয়া ও ভালোবাসা থাকলে আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ ও যুবলীগ এর কেন্দ্রীয় নেতাদের নির্দেশনা মেনে গাজীপুরবাসীর পাশে থেকে সুন্দর ও শৃঙ্খল নগরী বিনির্মাণে কাজ করে যাবো। ইতিমধ্যে কামরুল আহসান সরকার রাসেল গাজীপুর মহানগরের অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ থেকে শুরু করে অসহায় কৃষকের পাকা ধান কাটা, সহ বিভিন্ন সাংগঠনিক ও সামাজিক কর্মকাÐের মাধ্যমে সকলের মনে জায়গা করে নিয়েছেন। গাজীপুরের তৃণমূল থেকে শুরু করে উচ্চ পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ মানুষ গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল কে গাজীপুরের নগর পিতা হিসেবে যোগ্যতা সম্পন্ন বলে মনে করেন।

ডিসেম্বর ০৪.২০২২ at ১৭:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এমএইচ