ঘোড়াঘাটে আত্মীয়র বাড়ি থেকে ফেরার সময় ছাগল চুরি ৩ যুবক জনতার হাতে আটক

আত্মীর বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে দুটি ছাগল ছাগল চুরি করে নিয়ে যাওয়ার সময় ৩ যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। ঘটনাটি ঘটেছে ৩ ডিসেম্বর শনিবার দুপুরে দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার নুরজাহানপুর এলাকায় । আত্মীর বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে ছাগল চুরি করে তিন যুবক এই জনকে ছাগল সহ হাতেনাতে আটক করে।

আরো পড়ুন:
>ঝিনাইদহে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শামীম হোসেন নামের এক রাজমিস্ত্রির মৃত্যু
>রাণীশংকৈলে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনাসভা

পরে স্থানীয় জনতা পুলিশে খবর দিলে ঘোড়াঘাট থানা পুলিশ দুটি চোরাই ছাগল ও একটি ইজিবাইক সহ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। আটক ৩ যুবক হলেন, গাইবান্ধা সদর উপজেলার বলরামপুর-তুলশীঘাট গ্রামের মৃত সালেছ মিয়ার ছেলে নাজমুল হাসান (৩৫), গোলাম মোস্তফার ছেলে রাসেল মিয়া (৩২) এবং জগতারা ঘাট গ্রামের মৃত জব্বারের ছেলে আব্দুল হাই (১৯)।

ছাগল দুটির মালিক পৌর সভার শ্যামপুর এলাকার আজম আলী। তিনি বলেন, হিলি মোড় থেকে তারা আমার ছাগল ইজিবাইকে তুলে চলে যাচ্ছিলো। আমি দেখতে পেয়ে মোটরসাইকেল নিয়ে তাদের পিছু নেই। দু’তিনবার তাদেরকে থামার সংকেল দিলে, তারা ইজিবাইক থেকে ছাগল দুটি রাস্তায় ফেলে দেয় এবং পালানোর চেষ্টা করে।

পরে ক্ষেতাবমোড়ে গিয়ে স্থানীয়দের সংযোগীতায় তাদেরকে আটক করি। ঘটনাস্থল থেকে একই সময় অপর এক ব্যক্তির আরো একটি ছাগল খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাগলের মালিককে থানায় ডাকা হয়েছে। তারা আসলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আটক যুবকরা আমাদের হেফাজতে আছে।

ডিসেম্বর ০৩, ২০২২ at ১৯:৪৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস