ঈশ্বরদীতে এমপিও না হয়েও আর.এ.আর.এস. হাই স্কুল সবার শীর্ষে

ডাল গবেষণা কেন্দ্র ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র, বাংলাদেশ কৃষি গবেষণা কেন্দ্রে ঈশ্বরদীর অভ্যন্তরে অবস্থিত আরএআরএস হাই স্কুল ২০২২ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় শতভাগ পাশের পাশাপাশি ৭৫% জিপিএ-৫ নিয়ে উপজেলার শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠানের স্থান দখল করেছে।

সম্প্রতি ২০২২ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বিদ্যালয় থেকে ৮৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং এদের মধ্যে ৬৬ জন শিক্ষার্থীই জিপিএ ৫ পেয়েছে। ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আকতার জানান, শতভাগ পাশ ও সর্বোচ্চ জিপিএ বিবেচনায় আরএআরএস হাই স্কুল এবছর উপজেলার শীর্ষে রয়েছে।

আরো পড়ুন:
>চৌগাছায় এম আহমদ আলী সাহিত্যরত্নের মৃত্য বার্ষিকীতে স্মরণসভা দোয়া মাহফিল
>নড়াইলে বেদে সম্প্রদায়ের পিঠা উৎসবে শত প্রাণের উচ্ছ্বাস

 বিদ্যালয় প্রধান শিক্ষক শামসুল আলম জানান, সাফল্যের পেছনে রয়েছে বিদ্যালয়ের সুযোগ্য ম্যানেজিং কমিটি, বিদ্যালয়ের অভিজ্ঞ শিক্ষক মন্ডলী, সম্মানিত অভিভাবক সর্বোপরি ঈশ্বরদীবাসির ঐকান্তিক প্রচেষ্টায় বিদ্যালয়ের সাফল্য অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, এই শিক্ষা প্রতিষ্ঠান হবে ঈশ্বরদী বাসীর গর্ব।

তাই এ শিক্ষাপ্রতিষ্ঠানের উত্তর উত্তর উন্নতিকল্পে সকলকে সুদৃষ্টি থাকবে বলে আমি আশা রাখি। ২০০৫ সালে প্রতিষ্ঠিত হওয়া নন এমপিও এ শিক্ষা প্রতিষ্ঠানটি একের পর এক সাফল্য অব্যাহত রেখেই চলেছে। এর আগেও শতভাগ পাশের সাফল্য অর্জন করেছিল প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির এমন সাফল্য বিবেচনা ও এ ধারা অব্যাহত রাখতে উর্ধ্বতন কর্তৃপক্ষ বিদ্যালয়টিকে এমপিও ভুক্ত করবে, এমনটাই দাবী ঈশ্বরদীবাসীর।

ডিসেম্বর ০৩, ২০২২ at ১৮:১৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস