ঝিনাইদহ পৌরসভা ১ নম্বর ওয়ার্ড কর্তৃক নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশিদের গণসংবর্ধনা। 

ঝিনাইদহ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কর্তৃক ঝিনাইদহ নব নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান এম হারুন-অর-রশিদের পবহাটি গ্রামের সিটি মোড়ে শুক্রবার সন্ধা ৭.৩০ মিনিটের গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। গন সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহ পৌরসভা সাবেক প্যানেল চেয়ারম্যান পবহাটি গ্রামের কৃতিসন্তান বদর উদ্দিন আহমেদ বদু।

অনুষ্ঠানে নব নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান এম হারুন অর রশিদের ফুলের তোড়া দিয়ে বরন করেন। ঝিনাইদহ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর টিপু সুলতান, সাবেক কমিশনার জাহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মতিয়ার রহমান, আওয়ামী লীগের নেতা, বদিউজ্জামান ভন্ডুল, জেলা যুবদলের সহ সম্পাদক দাউদ মন্ডল, বিষু মোল্লা, পবহাটি উত্তর পাড়া থেকে গোলাপ বিহারী, আলী হোসেন, লাভলু মিয়া, বাবুল, রহমত শেখ, শাহ পাড়ার পক্ষ থেকে রাজা শাহ কলার হাটের পক্ষ থেকে আতিক, ভুটিয়ারগাতির পক্ষ থেকে তাছের আলী, উদয়পুর গ্রামের পক্ষ থেকে আঃ হালিম, সহ আরো অনেকে, অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মতিয়ার রহমান, পৌর যুবলীগের আহবায়ক জাহিদ হাসান দিপুল, পৌর যুবলীগ নেতা মাসুদ রানা, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন শাহ, পৌর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, সাবেক পৌরসভার কমিশনার জাহিদুল ইসলাম, ১ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ইমারত আলী, পবহাটি গ্রামের আঃ রাজ্জাক, ঝিনাইদহ পৌর যুবলীগ নেতা আ. রফিক সহ আরো অনেক।

আরো পড়ুন :
শহর, গ্রাম সবখানেই সতর্কতার সঙ্গে প্রস্তুত থাকতে হবে: ওবায়দুল কাদের

এ সময় উপস্থিত ছিলেন ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. রব, যুবগীগ নেতা তৌয়বুর রহমান, সাবেক ছাত্রলীগ ও ছাত্র মঞ্চ নেতা জাহাঙ্গীর হোসেন, সাবেক ছাত্র লীগ নেতা দেবদাস মজুমদার,কাজী শেখ,রেজাউল ইসলাম, যুবলীগ নেতা জনি,যুবলীগ নেতা আতিকুল, আওয়ামী লীগ নেতা সেলিম শেখ, হিন্দু পরিষদের বিষু প্রামানিক, সুবাষ মাষ্টার, চিত্ত কুমার, অসিম কুমার, শান্ত কুমার মজুমদার, তরুন ঘোষ,বক্তব্যে এম হারুন বলেন আমাকে বার বার ভোটে হারিয়ে দেয়া হয়। আমি এবার পাশ করেছি। আমি এলাকার মানুষের জন্য কিছু করতে চাই, আমি মানুষের সেবক হয়ে থাকতে চাই, আপনারা আমাকে দোয়া করবেন, ভুল হলে পরামর্শ দিবেন, আমার গ্রামের সকল শ্রেনীর মানুষ আজ এখানে এসেছেন এ এজন্য আমি খুব খুশি। আপনারা আমার সাথে থাকবে আশা করি।

ডিসেম্বর ০৩.২০২২ at ১৬:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কল/এমএইচ