বিরতি পেরিয়ে সরব হচ্ছেন জিম

এ প্রজন্মের সম্ভাবনাময়ী মডেল-অভিনেত্রী মাফতুহা জান্নাত জিম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে কাজ করছেন নাটক-সিনেমায়। পড়াশোনার জন্য মাঝে অভিনয়ে বিরতি নিয়েছিলেন জিম। বিরতি পেরিয়ে এবার কাজে সরব হচ্ছেন তিনি। স্বপ্ন পূরণের পথে আরও আরেক ধাপ এগিয়ে নিতে এবার জিম ভর্তি হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগে। জিম বলেন, ‘এতদিন পড়াশোনার জন্য অভিনয়ে সেভাবে সময় দিতে পারিনি। এখন থেকে নিয়মিত কাজ করব।

তাই অভিনয় আরও শেখার জন্য নাট্যকলা বিভাগে ভর্তি হয়েছি। নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।’ যোগ করে বলেন, ‘এরই মধ্যে বেশকিছু নতুন কাজের কথা হয়েছে। কয়েকটি চূড়ান্ত। আর কিছু নতুন কাজের চিত্রনাট্য পড়ছি। শিগগিরই সুখবর দিতে পারব।’ চরিত্রের প্রয়োজনে সাহসী পদক্ষেপ নিতেও আপত্তি নেই তার।

আরো পড়ুন:
যশোরে ঐতিহ্যবাহী ৩২ দলীয় হাডুডু প্রতিযোগিতা অনুষ্ঠিত
নেইমারের ইনজুরি নিয়ে নতুন শঙ্কা, রাতে মাঠে নামছে ব্রাজিল
ইয়াস’র আয়োজনে শিশুদের মাঝে পিঠা উৎসব

একজন সু-অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে নিরলস ছুটে চলছেন জিম। নাটক-সিনেমার বাইরে ওয়েব সিরিজ ও ফিল্মে নিজেকে মেলে ধরতে চান হাস্যোজ্জ্বল জিম। এ অভিনেত্রী আরও জানান, চরিত্রের প্রয়োজনে সবসময় অভিনয় করতে প্রস্তুত তিনি। পাশাপাশি চলচ্চিত্র ও নাটকে নিজেকে মেলে ধরতে যেকোনো সাহসী পদক্ষেপ নিবেন অভিনেত্রী।

ডিসেম্বর ০২.২০২২ at ২০:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর