বেড়ায় সাজেদা ফাউন্ডেশন উত্তরণ কর্মসূচির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

গত বৃহ পতিবার(১ ডিসেম্বর) দুপুর ১ঘটিকার সময় পাবনা বেড়া উপজেলার বেড়া শাখার সাজেদা ফাউন্ডেশন কর্তৃক অতিদরিদ্র জনগোষ্ঠির মাঝে সম্পদ সম্প্রসারন সাস্থ্য সামাজিক অন্তভুক্তিকরণ ও অর্থনৈতিক অবস্থার ইতিবাচক পরিবর্তন ঘটিয়ে সামাজিক ক্ষমতায়ন ও সমাজের মূল স্রোতধারার সাথে সম্পৃক্ত করণ এর উদ্দেশ্য উত্তরণ কর্মসূচি ও সাজেদা ফাউন্ডেশন এর কার্যক্রম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন বেড়া উপজেলার নিবাহী অফিসার জনাব মোহাঃ সবুর আলী, উপজেলা প্রাণী সম্পাদক কর্মকতা , উপজেলা সহকারী কমিশনার ভ‚মি কর্মকতা , উপজেলা সমাজ সেবা অফিসার, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার, উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকতা ও অন্যান্য সরকারি কর্মকতা সহ কর্মসূচির জোনাল ম্যানেজার রুহুল আমিন, টিম লিড জাহাঙ্গীর আলম , এরিয়া ম্যানেজার (বিবর্তন) আ:বাবী, ম্যানেজার সূচনা হুরমুজ শেখ ও সকল কর্মসূচির প্রোগ্রাম অফিসার বৃন্দ।

আরো পড়ুন :
>নিয়মিত ত্বকে মাখুন সরিষার তেল
>যশোর চেম্বার অব কমার্সের নির্বাচনে ৩২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ
>বন্ধুরা কেউ যেতে পারবেনা তাই ক্যাম্পাসেই গায়ে হলুদ

অনুষ্ঠানে উপজেলা নিবাহী অফিসার উত্তরণ কর্মসূচি প্রয়োজনীয় দিকনিদেশনা প্রদান করেন এবং কর্মসূচির সকল কার্যক্রম নিয়ে প্রশংসা করেন। উপজেলায় কর্মসূচি পরিচালনায় ক্ষেত্রে সার্বিক সহযোগীতা প্রদান করবেন বলে আশ্বাস প্রদান করেন। প্রতিবন্ধী ব্যাক্তি ও সুবিধা বঞ্চিতদের অগ্রাধিকার দেয়ার ব্যাপারে পরামর্শ প্রদান করেন।উল্লেখ্য যে পাবনা, সিরাজগঞ্জ, কুষ্টিয়া, ঝিনাইদহ, শরিয়তপুর ও চাঁদপুর জেলার ২৬ টি উপজেলায় কর্মসূচির কাজ বাস্তবায়ন করা হচ্ছে।

ডিসেম্বর ০২.২০২২ at ১৪:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর