ঝিকরগাছায় বেতন তুলতে এসে, মোটরসাইকেল হারালো মহাদেব

যশোরের ঝিকরগাছায় বেতন তুলতে এসে মোটরসাইকেল হারালো মহাদেব নামের এক কলেজ কর্মচারী। সে উপজেলার গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজে অফিস সহকারি পদে কর্মরত আছেন। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার দুপুরে ঝিকরগাছা শহরের যশোর-বেনাপোল মহাসড়কের পাশ্ববর্তী সোনালী ব্যাংকের সামনে। ব্যাংকের ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসি টিভি) ভিডিও ফুটেজে দেখা যায়, সাদা শার্ট, প্যান্ট ও মাথায় লালক্যাপ পরিহিত ভদ্রবেশী ওই চোর। সে মোটরসাইকেলের মালিক মহাদেব কুমার খাঁ’কে অনুসরণ করতে থাকে।

মোটরসাইকেলটি ব্যাংকের নিচতলায় রেখে তিনি বেতন তুলতে দ্বিতীয় তলায় যান। এসময় অজ্ঞাতনামা ওই চোর অনন্ত ২বার ব্যাংকের সিড়িবেয়ে দ্বিতীয় তলায় ওঠানামা করে। এপর্যায়ে সুযোগ বুঝে নিচতলায় নেমে মূহুর্তের মধ্যে সুকৌশলে কালো রংয়ের হোন্ডা লিভো মোটরসাইকেলটির (নং- যশোর-হ-১৬-৯৮৪২) ঘাড়লক ভেঙ্গে অতিদ্রুত মোটরসাইকেলটি নিয়ে যশোর অভিমুখে চম্পট দেয়। স্বল্প বেতনভোগী মোটরসাইকেলের মালিক ব্যাংকের কাজ শেষে নিচেতলায় এসে তার মোটরসাইকেলটি না পাওয়ায় হতাশার পাশাপাশি ডাক-চিৎকার ও বিলাপ করতে থাকেন।

আরো পড়ুন:
যশোর মণিরামপুরে ডাকাতির ঘটনায় জড়িত ৮ জনকে গ্রেফতার
জবিতে যিশু খ্রিষ্টের প্রাক জন্মদিন উদযাপন

বিষয়টি শাখা ব্যবস্থাপকে জানালে তিনি ব্যাংকের সিসি টিভির ভিডিও ফুটেজ চালু করলে মোটরসাইকেলটি চুরির দৃশ্য দেখা যায়। এব্যাপারে ভূক্তভোগী মোটরসাইকেলের মালিক ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। তিনি ছুটিপুর গ্রামের বাসিন্দা মৃত অনীল কুমার খাঁ ছেলে ও ঝিকরগাছা গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজে অফিস সহকারি পদে কর্মরত আছেন।

ডিসেম্বর ০১.২০২১ at ১৯:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর