ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে না তামিমের

ছবি: সংগৃহীত

সকালেই খবর এসেছে ইনজুরিতে প্রথম ওয়ানডে থেকে ছিটকে গেছেন তাসকিন আহমেদ। দুপুর গড়াতেই জানা গেল ওয়ানডে সিরিজের পুরোটাতেই খেলা হচ্ছে না তামিম ইকবালের। বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সুত্র নিশ্চিত করেছে। গতকাল বুধবার মিরপুরে ওয়ার্ম আপ ম্যাচ খেলার সময় কুঁচকিতে চোট পান তামিম। তাতে দুই সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে।

আরো পড়ুন:
>বিএনপির টাকা পাচার খতিয়ে দেখছেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের
>জামালপুর ডিগ্রী কলেজে উপবৃত্তিভোগীদের থেকে মাসিক বেতন আদায়ের অভিযোগ

হাঁটুর স্ক্যান করানোর পর সুখবর পাওয়া যায়নি। যে কারণে খেলা হচ্ছে না ওয়ানডে সিরিজে। যদিও তামিমের ছিটকে যাওয়ায় নতুন অধিনায়ক কে হবেন, সেটা নিয়ে এখনো কিছু জানায়নি বিসিবি। কিন্তু সেই সাকিব আল হাসানই যে নেতৃত্বে আসতে পারেন সেটা অনেকটাই নিশ্চিত! তাসকিনের জায়গায় ভারত সিরিজের স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারেন শরিফুল ইসলাম।

যদিও বিসিবির পক্ষ থেকে বৃহস্পতিবার দুপুর অব্দি এ নিয়ে কিছুই বলা হয়নি। তবে বৃহস্পতিবার বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন অবশ্য জানালেন, ‘এখনো মেডিকেল বিভাগ থেকে আমরা আনুষ্ঠানিকভাবে কিছু পাইনি। শুনেছি তাদের কিছু সমস্যা আছে। এটা আগে জানতে হবে যে কতদিনের জন্য তারা ছিটকে যাচ্ছে। প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী রোববার। ৭ ডিসেম্বর মিরপুরেই বাংলাদেশ-ভারতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। শেষ ম্যাচ ১০ ডিসেম্বর, চট্টগ্রামে। দুই দলের দুটি টেস্ট ১৪ ও ২২ ডিসেম্বর শুরু।

ডিসেম্বর ০১, ২০২২ at ১৭:১৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস