দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে ‘গোধুলি আলাপ’

শীত মানেই চারপাশে বিয়ের সানাই। এক বছর আগেই বিয়ে হয়ে গিয়েছিল ‘গোধুলি আলাপ’ খ্যাত রোহিণীর অর্থাৎ অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের। এ বার বিয়ে ২.০ সম্পন্ন হতে চলেছে রোশনির। যদিও পর্দায় খানেক চারেক বার বিয়ে হয়ে গিয়েছে তাঁর। এ বার বাস্তব জীবনে দ্বিতীয় বার বিয়ে করতে চলেছে অভিনেত্রী। তবে টুইস্ট রয়েছে। দ্বিতীয় বার বিয়ে হলেও পাত্র কিন্তু পাল্টাচ্ছেন না অভিনেত্রী।

আগামী ৮ ডিসেম্বর বসতে চলেছে অভিনেত্রীর বিয়ের আসর। গত বছর এই সময় সইসাবুদ করে বিয়ে হয় রোশনি এবং তূর্জের। কিন্তু আচমকাই রোশনির শ্বশুরমশাই মারা যান। তাই এক বছর পার করে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে সারতে চলেছেন রোশনি-তূর্জ। ২০১৯ থেকে সম্পর্কের শুরু। একুশ সালে রেজিস্ট্রি ম্যারেজ করেন তাঁরা। গত এক বছর ধরে একত্রবাস করছেন। রোশনির স্বামী তূর্জ ইন্ডাস্ট্রির মানুষ নয়।

আরো পড়ুন:
কেশবপুরের সূচনা প্রি-ক্যাডেট স্কুলের, ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের বিদায়ী অনুষ্ঠান
ধ্বংসের মুখে ২ জমিদার বাড়ি, সংরক্ষণ হলে বাড়বে দর্শনার্থী
জিপিএ ৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত হোটেল শ্রমিক শাকিলের 

পারিবারিক ব্যবসার হাল ধরেছেন তিনি। তবে মাঝে মধ্যেই টলি তারকাদের সঙ্গে লেন্সবন্দি হতে দেখা গিয়েছে রোশনির স্বামীকে। প্রথম বার সইসাবুদ করে বিয়ে হলেও এ বার একদম আচার-বিচার, রীতি-নীতি মেনেই সামাজিক বিয়ে সারবেন অভিনেত্রী। রোশনির কথায়, ‘‘আমি যতটা পারব আচার মানার চেষ্টা করছি। তবে বিয়েটা হবে বেদ মেনে। যেহেতু এক বছর ধরে আমি বিবাহিত।

এক বছর ধরে একসঙ্গে থাকলেও এ বছর এখন কটা দিন আলাদাই থাকবেন বলেই জানালেন অভিনেত্রী। রানি রাসমণি ধারাবাহিকে জগদম্বা চরিত্রটির জন্য বিপুল জনপ্রিয়তা পান রোশনি। ইতিমধ্যেই সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি করে ফেলেছেন রোশনি। নাম ‘অতি উত্তম’। যদিও ছবিটি এখনও মুক্তি পায়নি।

ডিসেম্বর ০১.২০২১ at ১৪:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর