মাঠে আর্জেন্টিনার লড়াই, ভাঙ্গুড়ায় তিন বন্ধুর হাঁস পার্টি

কাতার বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের জন্য এই ম্যাচ বাঁচা-মরার। জিতলেই তারা উঠবে শেষ ষোলোতে, ড্র করলে যেতে হবে সমীকরণে। তবে হারলেই বিশ্বকাপ থেকে বাদ। বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে গুরুত্বপূর্ণ এই ম্যাচ। দেশের আর্জেন্টিনার সমর্থকরা এই ম্যাচটার জন্য অধীর আগ্রহে বসে আছেন। কেউ কেউ খেলা দেখার জন্য প্রস্তুতিও নিচ্ছেন।

পাবনার ভাঙ্গুড়া উপজেলার তিন বন্ধু ওয়ালিদ বিন ইসলাম, ইন্জিনিয়ার শেখ সাইফুল আজম শাহীন ও হেলাল উদ্দিন পাঠান। তারা সকলেই আর্জেন্টিনার সর্মথক। এবারের বিশ্বকাপে প্রিয় দলের দুটি খেলাই দেখেছেন বন্ধুদের সঙ্গে। আজকেও ভাই-বন্ধুদের সঙ্গে প্রিয় দলের খেলাটি উপভোগ করবেন। এজন্য নিজের হাতের রান্না করে হাঁস পার্টি দিচ্ছেন বলেন জানান তারা।

আরো পড়ুন:
যশোরে পৃথক অভিযানে ইয়াবা-গাঁজাসহ আটক-৩
ঠাকুরগাঁওয়ে শেখ রাসেল চত্বরে, নির্মাণ কাজের উদ্বোধন
ভোলার দুলারহাটে রাতের আধাঁরে, ঘরে ঢুকে গৃহবধূকে খুন

এ প্রসঙ্গে তিন বন্ধু ওয়ালিদ বিন ইসলাম, ইন্জিনিয়ার শেখ সাইফুল আজম শাহীন ও হেলাল উদ্দিন পাঠান দেশ দর্পণ কে বলেন, ‘প্রিয় খেলোয়াড় মেসির পায়ের জাদু দেখব বলে প্রস্তুতি নিচ্ছি। ভাই-বন্ধুদের সঙ্গে খেলাটি উপভোগ করবো। এজন্য নিজে হাঁস রান্না করবো। পিকনিক মুডে খেলাটি উপভোগ করতে চাই। আজ মেসি তার সেরাটা দিবে বলে আশা করছি। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আশা করি প্রিয় দল এবার কাপ জিতবে।

নভেম্বর ৩০.২০২১ at ২১:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর