আলহাজ্ব মো. শাজাহান খানের শেষ বিদায়ে লাখো জনতার ঢল

পটুয়াখালী-৩ আসেনর সাবেক বি এন পির সংসদ সদস্য আলহাজ্ব মো. শাজাহান খানেকে এক নজর দেখার জন্য লক্ষ্য জনতার উপচে পড়া ভিড়, অশ্রুসিক্ত জলে পটুয়াখালী জেলার গলাচিপা ও দশমিনার সর্বস্তরের মানুষ শেষ বিদায় দিলো প্রিয় নেতাকে,বিদায় ক্ষনে এক বৃদ্ধ বলেন এমন একজন ভালো মানুষ পৃথিবীতে আমরা আর পাবো না, তার মাঝে কোনো অহংকার ছিলো না।

আলহাজ্ব মো. শাজাহান খান বি এন পির একজন বড় মাপের রাজনৈতিক নেতা ছিলো ঠিকি, কিন্তু সে কখনো সাধারণ মানুষকে রাজনৈতিক দৃষ্টিতে দেখতো না, তার কাছে সব দলের মানুষ সমান ছিলো, সে সকল মানুষেরি উপকার করছেন, সে আমারও একটি বড় ধরনের উপকার করেছে বলেই বৃদ্ধ লোকটি কেঁদে ফেলেন।পটুয়াখালীর জেলার অগুনতি মানুষের কান্নায় শেষ বিদায় হলো প্রিয় নেতা আলহাজ্ব মো. শাজাহান খানের।

আরো পড়ুন:
আকিজ ফুডে এক্সিকিউটিভ পদে চাকরি
বিএনপি লাঠি আর আগুন নিয়ে এলে, খেলা দেখানো হবে: ওবায়দুল কাদের

আলহাজ্ব মো. শাজাহান খানের শেষ জানাজায় তার ছেলে মো. শিপলু খান কষ্ট ভরা বাড়ি কন্ঠে সকলের কাছে তার পিতার জন্য দোয়া চায়ন। মো. শিপলু খান উপস্থিত জনতার মাঝে বলেন আজ আমার বাবা বেঁচে নেই, আপনারাই আমার বাবা মায়ের স্থানে থাকবেন, আপনারা বর্তমানে নিশ্চয়ই শারীরিক এবং মানুষিক অবস্থা বুঝতে পেরেছেন,আপনাদের মাঝে আমি বেশি কিছু বলতে চাইনা। আপনার নিশ্চয়ই আমার পিতার মৃত্যুর ব্যাপারে অবগত আছে।

আলহাজ্ব মো. শাজাহান খানের শেষ জানাযায় উপস্থিত ছিলেন সর্বস্তরের জনগণ এবং বি এন পির জেলা, উপজেলা এবং ইউনিয়নের সকল নেতা কর্মী। আলহাজ্ব মো. শাজাহান খানের জানাযা হয় ৭টি স্থানে ঢাকা,পটুয়াখালী, দশমিনা, গলাচিপা, উলানিয়া, চিকনিকান্দী, ও তার নিজ বাড়ি সুতাবাড়িয়া। জানাযা শেষ তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নভেম্বর ৩০.২০২১ at ০৯:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর