রাজাপুরে স্কুল ছাত্রীর মরাদেহ উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে বাসা থেকে দোকানে এসে চা খেয়ে বাসায় ফিরে দেখে সিলিং ফ্যানের সাথে মেয়ে ঝুলছে। মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে রাজাপুর উপজেলার পশ্চিম চর বাঘড়ী এলাকার আব্দুল বারী আকনের ভাড়া বাসার ৩য় তলায় এ ঘটনা ঘটে। নিহত মেয়ের নাম আলিফা জাহান জোহা। সে রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী গ্রামের মো. মাসুম বিল্লাহর বড় মেয়ে ও রাজাপুর সরকারী বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী।

পুলিশ ও মেয়ের বাবা মো. মাসুম বিল্লাহ জানায়, তার স্ত্রী ইসরাত জাহান ফেরদৌস ও ছোট মেয়ে স্কুলে যায়। বাসায় মাসুম ও তার মেয়ে আলিফা জাহান জোহা ছিলেন। বাসায় মেয়েকে রেখে কাছের একটি দোকানে চা খেতে আসে মাসুম। দোকান থেকে বাসায় ফিরে আলিফা জাহান জোহাকে তার নিজ কক্ষের সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে দ্রুত উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আরো পড়ুন:
জানুয়ারির মধ্যে ঢাকায় হাইড্রোলিক হর্ন পুরোপুরি বন্ধ করা হবে
সাভারে গর্ভেই নবজাতকের মৃত্যু! হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলার অভিযোগ
রাঙ্গুনিয়ায় শতভাগ পাসের তালিকায় হোসনাবাদ লালানগর ও আবুল বশর চৌধুরী স্কুল

সেখানে কর্তব্যরত চিকিৎসক আলিফা জাহান জোহাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে মৃত্যুর কোন সঠিক কারণ কেউ বলতে পারেনি। রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নভেম্বর ২৯.২০২১ at ১৬:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর