রাঙ্গুনিয়ায় শতভাগ পাসের তালিকায় হোসনাবাদ লালানগর ও আবুল বশর চৌধুরী স্কুল

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ৪১টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে চলতি সালে অনুষ্ঠিতব্য মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফলে উপজেলার ২টি বিদ্যালয়ে শতভাগ পাশের গৌরব অর্জন করেছে। শতভাগ শ্রেষ্ঠত্ব অর্জনকারী শিক্ষা প্রতিষ্ঠান ২টি হলো হোসনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয় ও আলহাজ্ব আবুল বশর চৌধুরী উচ্চ বিদ্যালয়। এখানে পাশের শতকরা হার শতভাগ। সর্বোচ্চ জিপিএ-৫ পেয়েছে রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়।

সোমবার (২৮ নভেম্বর) চট্টগ্রাম শিক্ষাবোর্ড কর্তৃক প্রকাশিত এ বছরের ফলাফলে দেখা যায়, উপজেলার ৪১টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি পরীক্ষায় মোট ৩ হাজার ৬৮০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে হোসনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয় থেকে ৪১জন ও আলহাজ্ব আবুল বশর চৌধুরী উচ্চ বিদ্যালয় থেকে ৪০ শিক্ষার্থী অংশগ্রহণ করে ৯ জন জিপিএ-৫ সহ শতভাগ পাশের গৌরব অর্জন করেছে।

আরো পড়ুন:
ঘোঢ়াঘাটে কিশোর চয়নের আত্মহত্যা
স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন কারাদণ্ড
১০ টাকায় টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী

হোসনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীরা এক প্রতিক্রিয়ায় জানান, এ সাফল্যজনক ফলাফল অর্জনের জন্য তাদের বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষক মন্ডলি ও আমাদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা ভবিষ্যতে উচ্চ শিক্ষা গ্রহণ করে দেশ ও জাতির সেবা করতে চাই। এ জন্য সকলের কাছে আমরা দোয়া প্রার্থী।

হোসনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিরাজুল করিম বিপ্লব বলেন, এবারের এসএসসি পরীক্ষায় শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের সমন্বয়ে ফলাফল সন্তোষজনক হয়েছে। প্রতি বছরের ন্যায় অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীরা এবারও শতভাগ পাশ করেছে। এই কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনের জন্য বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের জানাই প্রাণঢালা অভিনন্দন।

নভেম্বর ২৯.২০২১ at ১৫:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর