সরকার শিক্ষা ব্যবস্থা উন্নয়নে কাজ করে যাচ্ছে – এমপি প্রিন্স

পাবনা সদর উপজেলার চর ঘোষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে।মঙ্গলবার দুপুরে উপস্থিত অতিথিদের সঙ্গে নিয়ে ভবনটির উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। উদ্বোধন শেষে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। বক্তব্য কালে তিনি বলেন, শিক্ষা ব্যবস্থা উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য কম্পিউটার ভিত্তিক জ্ঞান অর্জনে কম্পিউটার ল্যাব স্থাপন করেছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মাটি মানুষের সরকার। তিনি যদি আবারও ক্ষমতা আসে তাহলে দেশে অভূত উন্নয়ন হবে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল বারী বাকি, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস।

আরো পড়ুন:
বেনাপোলে মাদক সহ তিন কারবারি আটক
কৃষকদের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে শেখ হাসিনা – হুইপ ইকবালুর রহিম এমপি
সরবত বিক্রি করে সংসার চলে তরণীর

উপজেলা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি,বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি কুদ্দুস মালিথা, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুর রশিদ প্রামানিক, হেমায়েত পুর ৮নং ওয়ার্ডের মেম্বার রান্নু প্রমুখ। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং অভিভাবক, শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

নভেম্বর ২৯.২০২১ at ১৪:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর