অভিনেত্রী সারিকার, স্বামীর বিরুদ্ধে মামলা

টেলিভিশন অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিনকে মারধর ও যৌতুক দাবির অভিযোগ এনে স্বামী জি এস বদরুদ্দিন আহমেদের (রাহী) বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ সোমবার (২৮ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে মামলা করেন এ অভিনেত্রী। আদালত মামলাটি আমলে নিয়ে আসামি বদরুদ্দিন আহমেদের (রাহী) বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

এ গ্রেপ্তারি পরোয়ানা সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ ডিসেম্বর তারিখ ধার্য করেন আদালত। সারিকার আইনজীবী মাসুদুর রহমান মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন। এ মামলার এজাহার থেকে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুলের বিয়ে হয়। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। বিয়ের সময় সারিকার বাবা-মা আসামি বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার হিসেবে প্রদান করেন।

আরো পড়ুন:
১৩২৬ আসনের বিপরীতে ইবির ভর্তি পরীক্ষার তৃতীয় মেধাতালিকা প্রকাশ
সাংবাদিক রফিকুলের মেয়ে মুমতাহিনা জিপিএ-৫ পেয়েছে

এরপর বিয়ের কিছুদিন যেতে না যেতেই আসামি বদরুদ্দিন বাদী সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করতে থাকেন। গত ৫ নভেম্বর আসামি বদরুদ্দিন ভিকটিম সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুকের টাকা এনে দিতে বলেন। যৌতুকের টাকা না দেয়ায় সারিকার চুলের মুঠি ধরে এক কাপড়ে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

নভেম্বর ২৮.২০২১ at ২১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ