ঘোড়াঘাটে ভুট্টাক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

ঘোড়াঘাটে ভুট্টাক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টাক্ষেত থেকে ইসমাঈল হোসেন (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। (২৭ নভেম্বর) রবিবার সকাল ৮টায় উপজেলার চককাঁঠাল গ্রামের পার্শ্বে ভুট্টার জমি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ইসমাইল হোসেন উপজেলার ঋষিঘাট গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র। স্থানীয়রা জানান, ইসমাইল হোসেন প্রতিনিয়ত মাদক সেবন করতেন। আনুমানিক ৩/৪ বছর পূর্বে উপজেলার লালমাটি গ্রামে বিয়ে করেন তিনি। প্রথম স্ত্রীকে তালাক দিয়ে চাচাতো শালিকে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেন।

বিয়ের পর ইসমাঈল ঢাকায় থাকতেন। কয়েকদিন পূর্বে তিনি ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন। গত শনিবার রাতে ইসমাইল হোসেন তার ফুপু শাশুড়ি ও নারগিস বেগম সহ বেশ কয়েক জনকে মোবাইল ফোনে জানান, আমি ইঁদুর মারা বিষ খেয়েছি। সকালে এসে আমার লাশ নিয়ে যাবেন। এরপর থেকে অনেক খোঁজাখুঁজি করে তাকে আর কোথাও পাওয়া যায়নি। পরে সকালে চককাঁঠাল গ্রামের পার্শ্বে ভুট্টার জমিতে তার লাশ দেখতে পেয় স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

আরো পড়ুন :
বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে : মোমিন মেহেদী

পুলিশ লাশটি উদ্ধার করে লাশের সুরুত হাল রির্পোট তৈরি করে লাশটি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

নভেম্বর ২৭.২০২১ at ১৬:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ