লালপুরে ৫ পর্নোগ্রাফি বিক্রেতা আটক

নাটোরের লালপুরে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট পর্নোগ্রাফি বিক্রয় করায় ৫ জনকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃতরা হলো- উপজেলার নাগশোষা গ্রামের শ্রী রাধেস শ্যামের ছেলে শ্রী রাজ কুমার (২৬), মোহরকয়া বাঙ্গাপাড়া গ্রামের ইলাহী বক্স এর ছেলে আয়নাল হক (২৪), নওপাড়া গ্রামের আ. রাজ্জাকের ছেলে রবিউল ইসলাম বাবু (২৬) ও চাঁদ আলী সরকারের ছেলে মো. হোসাইন (২৬), ৫। মো. হাসান (৩২) শনিবার (২৬ নভেম্বর) রাতে উপজেলার বিলমাড়িয়া বাজার ও নওপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় পাঁচটি সিপিইউ, দশটি হার্ডডিক্স, একটি মনিটর, একটি এসএসডি কার্ড, মাউস, কি-বোর্ড জব্দ করা হয়। র‌্যাব-৫ জানায়, গত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের নেতৃত্বে উপজেলার বিলমাড়িয়া বাজার ও নওপাড়া বাজার এলাকায় র‌্যাবের এশটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে ।

আরো পড়ুন:
ডায়াবেটিস রোগীদের চোখের চিকিৎসায় নতুন আশার আলো

এসময় দীর্ঘদিন থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট পর্নোগ্রাফি বিক্রয় করায় ৫জন কে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে পাঁচটি সিপিইউ, দশটিহার্ডডিক্স, একটি মনিটর, এশটি এসএসডি কার্ড, মাউস, কি-বোর্ড জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে লালপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(৩)/৮(৫)(ক)/৮(৫)(খ)/৮(৫)(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে। রবিবার (২৭ নভেম্বর) সকালে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই সকল তথ্য জানানো হয়।

নভেম্বর ২৭.২০২১ at ১০:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ